বুমরাহর নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রত্যাশিত পুঁজি পেলেন না মোস্তাফিজরা

| আপডেট :  ২৯ এপ্রিল ২০২১, ১২:১৮  | প্রকাশিত :  ২৯ এপ্রিল ২০২১, ১২:১৮

টপ অর্ডারের সবাই রান পেলেন। তবে রাজস্থান রয়্যালস প্রত্যাশিত পুঁজি পায়নি জাসপ্রিত বুমরাহর দারুণ নিয়ন্ত্রিত বোলিংয়ে। ১৭তম ওভারে ৫ আর ১৯তম ওভারে মাত্র ৪ রান খরচ করে রাজস্থানকে আটকে রাখেন এই পেসার। ১০ ওভার শেষে ২ উইকেটে ৯১ রান তোলা রাজস্থান নির্ধারিত ২০ ওভারে করেছে ৪ উইকেটে ১৭১ রান। অর্থাৎ মোস্তাফিজদের হারাতে হলে ১৭২ করতে হবে মুম্বাইকে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দুর্দান্ত ছিল রাজস্থানের। ৪৬ বলে ৬৬ রানের উদ্বোধনী জুটি গড়েন জস বাটলার আর জশস্বী জাসওয়াল। ৩২ বলে ৪১ রান করে বাটলার রাহুল চাহারের বলে স্ট্যাম্পিং হলে ভাঙে এই জুটি। চাহারেরই ফিরতি ক্যাচ হন আরেক ওপেনার জাসওয়াল, ২০ বলে তার উইলো থেকে আসে ৩২ রান।

এরপর সঞ্জু স্যামসন চালিয়ে খেলে দলকে অনেকটা এগিয়ে নিয়েছেন। ২৭ বলে ৫ বাউন্ডারিতে ৪২ রানের ঝড়ো ইনিংস খেলেন রাজস্থান অধিনায়ক। তবে শিভাম দুবে সেই তুলনায় ছিলেন অনেকটাই ধীরগতির। ৩৫ রান করতে এই অলরাউন্ডার খরচ করে বসেন ৩১ বল।

ফলে মাঝের সময়টায় রানের গতি কিছুটা কমে গিয়েছিল রাজস্থানের। শেষদিকে ডেভিড মিলার আর রিয়ান পরাগও ওমন বিধ্বংসী কিছু করে দেখাতে পারেননি। মিলার ৪ বলে ৭ আর পরাগ ৭ বলে ৮ রানে অপরাজিত থাকেন।

মুম্বাই বোলারদের মধ্যে সবচেয়ে মিতব্যয়ী ছিলেন জাসপ্রিত বুমরাহ। ৪ ওভারে মাত্র ১৫ রান খরচ করে নেন একটি উইকেট। রাহুল চাহার ২ উইকেট পেলেও খরচ করেন ৩৩ রান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত