রবিবার দিনটি যেমন কাটবে আপনার

| আপডেট :  ০৮ মে ২০২১, ০৯:০৩  | প্রকাশিত :  ০৮ মে ২০২১, ০৯:০৩

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। ৯ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭। আপনার শুভ বর্ণ: সাদা ও লাল। শুভ গ্রহ ও বার: শুক্র ও সোম। শুভ রত্ন: হীরা ও রক্তপ্রবাল। আজকের দিনের শুভ রং: আজ লাল ও সাদা রং আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৫:৩২-৯:৫২, দুপর: ১:২২-২:১৪ রাত: ৭:২০-৯:২৯, ১২:২৫-৩:১৯ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে সন্ধা: ৬:৩৮ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত: ৮:২২ থেকে ১৪শী তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্য: আজ রাত: ৮:২২ পর্যন্ত পূঁইশাক পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আর্থিক দিক ব্যয়বহুল থাকবে। হটাৎ করেই ব্যবসায়ীক কাজের প্রয়োজনে দূরে যেতে হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে চলতে থাকা বাধা কাটিয়ে উঠতে পারবেন। প্রবাসী কোনো বন্ধুর সাহায্য লাভের আশা। সন্ধার পর আপনার কাজের নতুন কিছু সুযোগ আসবে। আয় রোজগারের চেষ্টায় সফল হবেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের চেষ্টায় সফলতার। আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। পোশাক ও কসমেটিক বিক্রয়ে কাঙ্খীত সাফল্য পেতে পারেন। বড় ভাই এর সাহায্যে পাওয়া যাবে। সন্ধার পর থেকে দূরে যাত্রার যোগ। বিদেশ থেকে কিছু অর্থ প্রাপ্তির ম্যাসেজ পেতে পারেন। আয়ের চেয়ে ব্যয় বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): দিনটি সাফল্য লাভের। কর্মজীবন ও ব্যক্তিগত ক্ষেত্রে হারানো সম্মান ও মর্যাদা পূণরুদ্ধারের দিন। মনের মধ্যে লুকায়িত আতঙ্ককে জয় করে সামনে এগিয়ে যেতে হবে। সরকারী চাকরির ক্ষেত্রে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। সন্ধার পর থেকে আয় রোজগারের চেষ্টা হবে সফল। বন্ধুর কাছ থেকে ঈদের উপহার লাভ

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা হবে সফল। মহামারীর এ দুঃসময়েও আপনার বিদেশ যাত্রায় চলতে থাকা বাধা কেটে যাবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে চলতে থাকা স্থবিরতা আজ থেকে কাটবে। ধর্মীয় ও আধ্যাত্মীক দায়িত্বগুলো পালন করতে পারবেন। সন্ধার পর থেকে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির যোগ। পিতার স্নেহ ও ভালোবাসা পাওয়ার আশা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ কাজে সাফল্যের। প্রশাসনিক কোনো কাজে সফল হতে পারবেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করতে হবে। ব্যাংক ঋণ বা ব্যক্তি ঋণ পরিশোধের চাপ বাড়তে পারে। সন্ধার পর থেকে কিছু ভালো সংবাদ পেতে পারেন। বিদেশ থেকে আসবে সুখকর সংবাদ

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে আসবে। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাওয়ার আশা। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত সাফল্য লাভের সময়। নতুন কোনো অংশিদারী কাজে বিনিয়োগ করতে পারেন। সন্ধার পর আসতে পারে পাওনাদারের তাগাদা। অহেতুক আর্থিক পেরেশানিতে পড়তে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো প্রকার তর্কে জড়ানো ঠিক হবে না। শারীরিক অবস্থা তুলনামুলক ভোগাতে পারে। সন্ধার পর দেখা দেবে দাম্পত্য অশান্তি। জীবন সাথীর সাথে অপ্রত্যাশিত বিরোধে জড়িয়ে পড়ার ভয়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ভালোবাসার ক্ষেত্রে অনুকূল। মিডিয়া নির্মান ও সৃজনশীল কাজে নতুন নতুন কাজের সুযোগ আসবে। সন্তানের মন রক্ষার্থে কিছু কেনাকাটা করবেন। সন্ধার পর রাস্তাঘাটে হতে হবে সাবধান। কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলার ভয় প্রবল। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। সাবধানে থাকবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার পারিবারিক বিষয়ে চলতে থাকা বাধা বিপত্তি যাবে কেটে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অগ্রগতি। ব্যবসায়ীক ক্ষেত্রে মনবাঞ্ছা পূরণ হতে চলেছে। সাংসারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়ার আশা। সন্ধার পর প্রেম ভালোবাসায় সাফল্য লাভ। আয় রোজগারের ক্ষেত্রে সফল হতে পারবেন। সন্তানের জন্য কেনাকাটা করতে যাওয়া হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। তথ্য বিভ্রান্তির আশঙ্কা থাকলেও সতর্ক থাকতে হবে। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার জন্য অর্থ ব্যয়ের যোগ। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীদের কাজের যোগাযোগ বৃদ্ধির দিন। সাংবাদিক প্রকাশক ও অনলাইন বিক্রেতাদের সাফল্য লাভের আশা। সন্ধার পর আত্মীয়র সাহায্য পাওয়া যাবে। মায়ের কাছ থেকে ঈদের উপহার লাভের যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বকেয়া অর্থ আদায়ে হবেন সফল। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীদের লাভ হবে প্রচুর। বাড়িতে আসতে পারে শ্যালক শ্যালিকা। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতির আশা। সন্ধার পর বিদেশ থেকে পাবেন ভালো কোনো সংবাদ। বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল থেকেই মানসিক ভাবে অস্থির থাকবেন। ব্যবসায় তার প্রাভাব পড়বে। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বাড়ার দিন। আর্থিক অনিশ্চয়তা কাটতে শুরু করবে। অসুস্থদের শারীরিক অবস্থা বলবান হয়ে উঠবে। সন্ধার পর পেতে পারেন বকেয়া কিছু টাকা। সঞ্চয়ে হবে অগ্রগতি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত