খালেদা জিয়ার বিষয়ে বিকালে কথা বলবেন স্বরাষ্ট্রমন্ত্রী

| আপডেট :  ০৯ মে ২০২১, ০২:৫৬  | প্রকাশিত :  ০৯ মে ২০২১, ০২:৫৬

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর আবেদনের বিষয়ে রবিবার (৯ মে) বিকাল ৪টায় কথা বলবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এর আগে সকালে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর আবেদনের নথি আইন বিভাগের সচিবের দফতর থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়। সকালে আইনমন্ত্রী আনিসুল হকের মতামত সংবলিত নথিটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়।

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের পাবলিক রিলেশন্স অফিসার (মন্ত্রীর দফতর) ড. মো. রেজাউল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইন সচিব মো. গোলাম সারওয়ার সাংবাদিকদের জানান, সকাল ১০টায় তার একান্ত সচিবের মাধ্যমে স্বরাষ্ট্র সচিবের কাছে ফাইলটি পাঠানো হয়েছে। তবে ফাইলে কী লেখা হয়েছে তা তিনি জানাননি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ প্রসঙ্গে আইন সচিব মো. গোলাম সারওয়ার বলেন, ‘২০২০ সালের ২৫ মার্চ প্রথম দিয়েছিলাম। এরপর ছয় মাস করে আরও দুই বার বাড়ানো হয়ছে। আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত তার মেয়াদ বহাল আছে। আমাদের অনুরাধ করেছে স্বারষ্ট্র মন্ত্রণালয়।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত