অভিনেতা ফারহানের বিরুদ্ধে তরুণীর ভয়ংকর অভিযোগ, থানায় জিডি

| আপডেট :  ২৮ মে ২০২১, ০৮:২০  | প্রকাশিত :  ২৮ মে ২০২১, ০৮:২০

অভিনেতা মুশফিক রহমান ফারহানের নামে ভয়ংকর কিছু অভিযোগ এনে থানায় অভিযোগ করেছেন এক তরুণী। বৃহস্পতিবার (২৭ মে) রাজধানীর শেরেবাংলা নগর থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। যার নম্বর ১৬১৬। গনমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন ওই তরুণী নিজেই।

জিডিটি তিনি উল্লেখ করেন, মুশফিকুর রহমান ফারহানের সঙ্গে তিনি পাঁচ বছর প্রেমের সম্পর্কে ছিলেন। সম্পর্ক থাকাকালে ফারহান নানাভাবে তাকে অত্যাচার করতেন। সম্পর্ক ছেড়ে দেওয়ার কথা বললেই ফারহান হুমকি দিতেন। এভাবে চলতে থাকলে একপর্যায়ে সম্পর্ক ভেঙে দেন ওই তরুণী। এ অবস্থায় বৃহস্পতিবার (২৭ মে) তরুণী এবং তার পুরো পরিবারকে ‘ধ্বংস’ করার হুমকি দেন ফারহান।

যোগাযোগ করা হলে নাম প্রকাশে অনিচ্ছুক ওই তরুণী গনমাধ্যমকে জানান, ‘বুধবার (২৬ মে) দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ফারহান আমাকে ফোন করে বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। তারপর থেকে আমাকে অনবরত ফোন করে যাচ্ছে কিন্তু আমি কল রিসিভ করার সাহস পাচ্ছি না। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে আমাকে ফোন করেছিল, আমি রিসিভ করিনি। তারপর সন্ধ্যায় থানায় গিয়ে জিডি করি।’

মুশফিক ফারহান তার নামে মিথ্যাচার করছে বলেও জানান ওই তরুণী। তিনি বলেন, ‘ফারহান বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছে, আমি নাকি তার কাছ থেকে টাকা নিয়েছি। এছাড়া আরও মিথ্যা অভিযোগ করছে বিভিন্ন জায়গায়। হয়তো নিজেকে রক্ষা করার জন্যই এসব বলছে।’

শুক্রবার (২৮ মে) সকালে জিডির সত্যতা নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক সাহেরা খানম।

এদিকে জিডি প্রসঙ্গে জানতে অভিনেতা ফারহানের ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। ক্ষুদেবার্তা পাঠালেও তার কোনো উত্তর দেননি তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত