গাড়ি থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

| আপডেট :  ০১ জুন ২০২১, ০৬:২৬  | প্রকাশিত :  ০১ জুন ২০২১, ০৬:২৬

ছোঁ মেরে ছিনতাইকারী কেড়ে নিয়েছে মন্ত্রীর ফোন। রবিবার (৩০ মে) রাজধানীর বিজয় সরণিতে এভাবেই ছিনতাইয়ের শিকার হয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। মঙ্গলবার (১ জুন) একনেক সভা শেষে ব্রিফিংয়ের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি তার মোবাইল ছিনতাইয়ের ঘটনাটি বর্ণনা করেন।

উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানা যায়, একজন সাংবাদিক একাধিকবার ফোন করলেও ফোন না ধরার কারণ জানাতে গিয়ে প্রসঙ্গক্রমে মন্ত্রীর মোবাইল ফোন ছিনতাই হওয়ার বিষয়টি উঠে আসে।

সাংবাদিকদের সঙ্গে গল্প করে পরিকল্পনা মন্ত্রী বলেন, ‘রবিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণিতে ছোঁ মেরে মোবাইল ফোনটা নিয়ে গেছে। ছেলেটা (মন্ত্রীর ছেলে) আমেরিকা থেকে এক হাজার ডলার দিয়ে কিনে পাঠিয়েছে। গাড়িতে পতাকাও ছিল। এ সময় মন্ত্রীর গাড়ির গ্লাস খোলা ছিল বলে তিনি উল্লেখ করেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে মোবাইলের আইএমই নম্বর দেওয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) আবু আজিজ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পরিকল্পনা মন্ত্রী অফিস শেষে বিজয় সরণি হয়ে ফিরছিলেন। এ সময় মন্ত্রীর গাড়ি জ্যামে আটকা ছিল। গাড়ির গ্লাস খোলা ছিল। কথা বলা অবস্থায় এক ছিনতাইকারী মন্ত্রীর ফোনটি টান দিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মন্ত্রীর ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেছেন। আমরা মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত