মথুরাপুর ইউপি চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস্ মল্লিকের ১ বছর পূর্তি

| আপডেট :  ০৪ জানুয়ারি ২০২৩, ০৬:২৬  | প্রকাশিত :  ০৪ জানুয়ারি ২০২৩, ০৬:২৬

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস্ মল্লিকের ১ বছর পূর্তি উপলক্ষ্যে সকলের নিকট দোয়া চেয়েছেন। সেই সাথে তিনি ইউনিয়নবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

জানা যায়, হাসান আহম্মেদ জেমস্ মল্লিক ২৮ নভেম্বর ২০২১ সালে দ্বিতীয় মেয়াদে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হন। গত ১২ জানুয়ারি ২০২১ তিনি শপথ গ্রহণ করেন। আগামী ১২ জানুয়ারি ২০২৩ তার ক্ষমতা গ্রহণের ১ বছর পূর্তি হবে।

চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস্ মল্লিক শপথ গ্রহণের পর থেকে মথুরাপুর ইউনিয়ন পরিষদের নানামুখী উন্নয়ন মূলক কর্মকাণ্ড অব্যহত রেখেছেন। রাস্তা ঘাট নির্মাণ, রাস্তা সুরক্ষা বাঁধ তৈরি, কালভার্ড স্থাপন। সরকারি বরাদ্দ কৃত সম্পদের সুসম বন্টন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিডি কার্ড, শীতার্ত মানুষের জন্য কম্বল বিতরণসহ নানা কাজে তার জনবান্ধন নীতির প্রতিফলন ঘটেছে।

বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনে তার আন্তরিকতা লক্ষণীয়। এছাড়া সামাজিক ন্যায় বিচার, সামাজিক সুরক্ষা, সুস্থ বিনোদন, সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হাসান আহম্মেদ জেমস্ মল্লিক অদ্বিতীয় বলেই জানেন এলাকাবাসী। অত্যন্ত মেধাবী ও রাজনৈতিক দুরদর্শিতা প্রজ্ঞা ও যোগ্যতার কারনে তিনি উপজেলা চেয়ারম্যান এ্যাসেসিয়েশন এর সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ প্রসঙ্গে, হাসান আহম্মেদ জেমস্ মল্লিক বলেন, সকলের দোয়া সহযোগিতা ছাড়া কোন কিছুই সম্ভব নয়। আমি সকলের সাথে মিলেমিশে কাজ করতে চাই। দলীয় প্রতীক আমার রাজনৈতিক পরিচয় হলেও দিন শেষে আমি আপনাদেরই ভাই, সন্তান, কিংবা বন্ধুর মত। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত