ছিটকে গেলেন মেসি-নেইমার

| আপডেট :  ০৫ জানুয়ারি ২০২৩, ১০:২৫  | প্রকাশিত :  ০৫ জানুয়ারি ২০২৩, ১০:২৫

বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে মাঠ মাতান লিওনেল মেসি। আর ব্রাজিলের পক্ষে খেলেন নেইমার। পৃথক জাতীয় দলের হয়ে দায়িত্ব পালন শেষে উভয়ই ফিরেছেন পিএসজিতে। এবার ক্লাবটিকে সেরাটা দেয়ার পালা দুজনের।

তবে তাদের নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছে না দ্য পারিসিয়ান কর্তৃপক্ষ। কারণ, কেউই ফিট নন। ফলে ঘরোয়া কাপ প্রতিযোগিতায় তৃতীয় টায়ার প্রতিপক্ষের বিপক্ষে মেসি ও নেইমারকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে তারা। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

কাতার মিশন শেষে ব্রাজিলে ফেরেন নেইমার। পরে প্যারিসে পা দেন তিনি। ফিরেই পিএসজির হয়ে স্ত্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামেন সেলেসাও তারকা। তবে অসদাচরণের জন্য লাল কার্ড দেখেন ৩০ বছর বয়সী ফুটবলার।

তবে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে আর্জেন্টিনায় ফেরেন মেসি। সেখান থেকে সবে পিএসজিতে এসেছেন তিনি। ক্লাব দলের হয়ে অনুশীলনও করেছেন ফুটবল জাদুকর। সেসময় তাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) কোপ দে ফ্রান্সের দ্বৈরথে ছাতিউরৌক্সের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। সেই ম্যাচ থেকে বাদ পড়েছেন মেসি ও নেইমার।

এ প্রসঙ্গে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ে বলেন, গতকাল ও আজ অনুশীলন করেছে মেসি। আগামীকাল সে খেলবে না। তবে এর পরের ম্যাচে খেলতে প্রস্তুত ও। এ নিয়ে সব বন্দোবস্ত করছি আমরা।

তিনি আরও বলেন, নেইমারকে না খেলানোর চিন্তা আমাদের আগে থেকেই ছিল। বিশ্বকাপে সে গোড়ালিতে চোট পেয়েছে। আমরা চাই, এসময়ে সেটার চিকিৎসা করাক ও।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত