সানি লিওনের ভিসার আবেদন বাতিল করল বাংলাদেশ

| আপডেট :  ১১ মার্চ ২০২২, ০১:০৬  | প্রকাশিত :  ১১ মার্চ ২০২২, ০১:০৬

 

বলিউড অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশে আসায় ফের বাধা। বারবার বাংলাদেশে আসতে চেয়েও আসার সুযোগ পাচ্ছেন না তিনি।

২০১৫ সালে বাংলাদেশে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল সানির। কিন্তু সানির আসার খবরে এ দেশের ইসলামিক সংগঠনগুলো ফুঁসে ওঠে। এই ঘটনা কেন্দ্র করে আন্দোলন শুরু করে তারা। সেই আন্দোলনের কারণেই বাতিল হয়ে যায় সানির ওই পরিকল্পনা।

আবারও বাংলাদেশে আসতে চাইছেন সানি লিওন। কিন্তু এবারও তাকে ফিরিয়ে দিল বাংলাদেশ সরকার। তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এমনটাই জানা গেছে।

সানি লিওনের পাশাপাশি আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে আসার অনুমতি প্রদান করে তথ্য মন্ত্রণালয়। সেখানে উল্লেখ করা হয়, শামীম আহমেদ রনির পরিচালনায় ‘সোলজার’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তারা।

ওই অনুমতি পত্রে সানির আসল নাম অর্থাৎ করণজিৎ কৌর ওয়েভারের নাম ছিল এবং উল্লেখ ছিল যে তিনি আমেরিকার নাগরিক। অনুমতি পাওয়া ১১ জন শিল্পী বাংলাদেশে পৌঁছে নির্দিষ্ট শর্ত মেনে সেখানে শুটিং করতে পারবেন। কিন্তু বৃহস্পতিবার প্রকাশিত অন্য এক বিবৃতিতে দেখা গেল, সেই অনুমতি বাতিল করা হয়েছে। তবে ভারতীয় শিল্পীদের নয়, কেবলমাত্র সানি লিওনের নামটিই বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। সেই বিবৃতিতে সাক্ষর করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত