বনানীতে বিলাসবহুল ফ্ল্যাটে মাদকের বার, বলাকা ব্লেডের পরিচালক সেলিম আটক

| আপডেট :  ০৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪  | প্রকাশিত :  ০৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪

রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাটে মাদকবিরোধী অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় বিপুল মাদক জব্দ করা হয়।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বানানীর এম ব্লকের ১১ নম্বর রোডের ৭৭ নম্বরের বাসার একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। তল্লাশিকালে বলাকা ব্লেড (বর্তমান সামাহ রেজর ব্লেডস) ইন্ড্রাস্ট্রিয়াল লিমিটেডের পরিচালককে আটক করা হয়েছে। তার নাম সেলিম সাত্তার।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো উত্তরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান। তিনি জানান, আগাম তথ্যের ভিত্তিতে বনানীর ১১ নম্বর রোডের একটি বিলাসবহুল ফ্লাটে অভিযান চালিয়ে বিপুল বিদেশি লিকার, এমডিএমএ ও সিন্থেটিক গাঁজা উদ্ধার করা হয়েছে।

মেহেদী হাসান আরও জানান, এ ঘটনায় সেলিম নামে একজনকে আটক করা হয়েছে। যিনি নিজেকে কানাডিয়ান নাগরিক বলে দাবি করেছেন। তিনি বাংলাদেশেরও নাগরিক। জিএমজি গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠানের পরিচালক তিনি। অভিযানের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান মেহেদী হাসান।

বাসার ভেতরে মিনি বারে কারা আসতেন জানতে চাইলে ডিএনসির উপ-পরিচালক (উত্তর) রাশেদুজ্জামান বলেন, বাসার ভেতরে বারে আটক সাত্তারের বন্ধুবান্ধবসহ বিভিন্ন ব্যক্তি আসতেন। এছাড়া তিনি বিভিন্ন ব্যক্তির কাছে মাদক বিক্রি করতেন। পাশাপাশি কষ্টিপাথর, মূর্তি উদ্ধার করা হয়। তবে কষ্টিপাথরের মতো দেখতে মূর্তিগুলো আসল নয়। এগুলো বহু পুরোনো মৃৎশিল্প। বাসাটিতে আটক সেলিমের স্ত্রী ও গৃহকর্মীসহ চারজন থাকতেন। মাদকের সঙ্গে সেলিমের স্ত্রীর কোনো যোগসাজশ পাওয়া যায়নি বলে তাকে আটক করা হয়নি। সেলিমের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ মামলা প্রক্রিয়া চলমান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত