বগুড়ার ধুনটে বিধবার পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শনে জেলা আ.লীগ সভাপতি মজনু

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:১২  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:১২

সুমন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে আগুনে পুড়ে যাওয়া বসতবাড়ি পরিদর্শন করেছেন বগুড়া জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর)সকাল ১১ টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক টি,আই,এম নুরুন্নবী তারিক,সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন,সিনিয়র সহ সভাপতি, কুদরত-ই খুদা জুয়েল, আ.লীগ নেতা হারুন অর রশিদ সরকার, সাংবাদিক কামরুল ইসলাম আনসারী,উপজেলা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি,ইউনিয়ন আ.লীগের সভাপতি জহুরুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক কে,এম সামিদুল ইসলাম সহ ইউনিয়ন ও ওয়ার্ড আ,লীগের নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে জেলা আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং সার্বক্ষনিক খোজ খবর নেওয়া ও সহযোগিতা করার আশ্বাস দেন।

গত বুধবার রাত সাড়ে ১১ টার দিকে চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে প্রয়াত আ,লীগ নেতা আব্দুস সালামের স্ত্রী অসহায় বিধবা হাসারানী বেগমের ঘরে অগ্নিকাণ্ডে গোয়ালে থাকা ১টি গরু ও ১টি ছাগল সহ ঘরের সকল মালামাল ভস্মিভূত হয়।

দুইবছর আগে স্বামী মারা যাওয়ার পর গরু ছাগল পালন করে কোনো রকমে জীবিকা নির্বাহ ও ছেলেমেয়ের লেখা পড়ার ভরন পোষণ চালিয়ে আসছিলেন বিধবা হাসা রানী বেগম। ভাগ্যের নির্মম পরিহাস হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ঘরে অগ্নিকান্ডে কেড়ে নিলো তার সব কিছু।

এমনাবস্থায় বিধবার পথে বসা ছাড়া আর কোনো উপায় নেই। সবার সহযোগিতা পেলে আবারও হয়তো স্বাভাবিক ভাবে জীবন যাপন করতে পারবে বলে জানান অসহায় বিধবা হাসারানী বেগম।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত