কুমিল্লায় বরকত উল্যা বুলুর ওপর হামলা

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্যা বুলুর ওপর হামলার ঘটনা ঘটেছে। কুমিল্লা মনোহরগঞ্জ বিপুলাসার এলাকায় তার ওপর হামলা করে দুর্বৃত্তরা।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, নোয়াখালীর বেগমগঞ্জ থেকে সস্ত্রীক ঢাকা ফেরার পথে শনিবার সন্ধ্যার পর কুমিল্লা মনোহরগঞ্জের বিপুলাসার ও নাথেরপেটুয়া বাজারের মধ্যবর্তী এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

বরকত উল্যা বুলুর ছেলে সানিয়াতের বরাত দিয়ে তিনি আরও জানান, তিনি বেগমগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে কুমিল্লা মনোহরগঞ্জের বিপুলাসার বাজার এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। তার অবস্থা আশঙ্কাজনক।

তিনি বলেন সানিয়াতের উদ্বৃতি দিয়ে তিনি আরও জানান, তার বাবা বরকত উল্যাহ বুলুকে লোহার রড দিয়ে উপর্যপুরি পেটানো হয়েছে। এতে করে তার মাথা ফেটে যায়। হামলায় বরকত উল্যাহ বুলুর স্ত্রীও আহত হয়েছেন।

এসময় আরও আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাওহার ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেইলকে বলেন, হামলার খবরে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে বরকত উল্লাহ বুলুর সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন- হঠাৎ করে মোটরসাইকেলে করে দুই-তিনজন লোক এসে হামলা করেছে। এ ঘটনায় কোনো অভিযোগ করলে- কারা এই হামলা করেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত