মুন্সীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ: দুই মামলায় আসামি ১৩৬৫

| আপডেট :  ২২ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪  | প্রকাশিত :  ২২ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪

মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে। পুলিশ ও শ্রমিক লীগ নেতার করা মামলায় ৩৬৫ জনের নাম উল্লেখসহ আসামি করা হয়েছে বিএনপির এক হাজার ৩৬৫ জন নেতা-কর্মীকে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনউদ্দিন ও শ্রমিক লীগ নেতা আব্দুল মালেক বাদী হয়ে মামলা দুটি করেন। মামলার প্রধান আসামি মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মহিউদ্দিন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, বুধবার (২১ সেপ্টেম্বর) পুলিশের ওপর হামলা, অস্ত্র লুটের চেষ্টা ও গাড়ি পুড়িয়ে ভাঙচুরের ঘটনাসহ নানা অভিযোগে পৃথক দুটি মামলা করা হয়েছে। একটি মামলা পুলিশ বাদী হয়ে এবং আরেকটি মামলা পঞ্চসার ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য আব্দুল মালেক বাদী বাদী হয়ে করেছেন। যারা সংঘর্ষ করেছিল তাদের বিরুদ্ধেই মামলা করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ২৪ জনকে গ্রেফতারের পর সন্ধ্যায় মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বুধবার বিকালে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিক্ষোভ মিছিলে পুলিশ ও দলটির নেতাকর্মীদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এতে ৩০ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন কমপক্ষে ৫০ জন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত