উড়োজাহাজে করে বরিশালে যাচ্ছেন বিএনপির সিনিয়র নেতারা

| আপডেট :  ০৪ নভেম্বর ২০২২, ০৬:১০  | প্রকাশিত :  ০৪ নভেম্বর ২০২২, ০৬:১০

শনিবার (৫ নভেম্বর) মহাসমাবেশকে কেন্দ্র করে একদিন আগেই বিমানে করে বরিশালে যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলটির সিনিয়র নেতারা।

শুক্রবার (৪ নভেম্বর) বিকালে রাজধানী ঢাকা থেকে একটি অভ্যন্তরীণ বিমানে করে তারা বরিশালের উদ্দেশ্য রওনা দেন।

এদিকে বরিশালে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে রাজধানী ঢাকাসহ সারা দেশের সাথেই বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে শুক্রবার রাত থেকেই। এমনকি বরিশাল থেকে পার্শ্ববর্তী অন্য জেলা ও উপজেলায় কোনো ধরনের গণপরিবহন চলাচল করছে না।

বিএনপির মিডিয়া সেলের দায়িত্বে থাকা নেতা জহির উদ্দিন স্বপন বলেন, পটুয়াখালী, ভোলাসহ বেশ কিছু জায়গায় বিএনপি কার্যালয়ে হামলা হলেও বরিশালে সমাবেশ আয়োজনের ক্ষেত্রে প্রশাসনের দিক থেকে তারা সহযোগিতা পাচ্ছেন।

এদিকে মহাসড়কে তিন চাকার বাহন বন্ধের দাবি তুলে শুক্রবার (৪ নভেম্বর) সকাল থেকে পটুয়াখালীতেও বাস ও মিনিবাস মালিক সমিতির ডাকা ধর্মঘট চলছে। অভ্যন্তরীণ রুটসহ ঢাকা-কুয়াকাটা মহাসড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রী ও পর্যটন কেন্দ্র কুয়াকাটায় আসা পর্যটকরা।

অঘোষিত ধর্মঘটের কারণে বরিশালে লঞ্চ, বাস, মাইক্রোবাস ও তিন চাকার যান চলাচল বন্ধ রয়েছে৷ সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে দুই একটি রিকশা ও মোটরসাইকেল ছাড়া অন্য কোনো যানবাহন চলতে দেখা যায়নি বন্ধ রয়েছে খেয়া পারাপারও৷ মোড়ে মোড়ে পুলিশ পাহারায় রয়েছে৷

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত