দুমকিতে বর্নাঢ্য আয়োজনে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

| আপডেট :  ২৪ ডিসেম্বর ২০২২, ০৫:১১  | প্রকাশিত :  ২৪ ডিসেম্বর ২০২২, ০৫:১১

জুবায়ের ইসলাম, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য রেলি, আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টায় দুমকি উপজেলা চত্বর থেকে বাদ্য-বাজনাসহ এক বর্নাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা পরিষদ হলরুমে কেক কাটা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন- ইত্তেফাকের দুমকি উপজেলা সংবাদদাতা অধ্যক্ষ জামাল হোসেন, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দুমকি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-দৈনিক ইত্তেফাকের পটুয়াখালী জেলা সংবাদদাতা ও সাবেক জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দুমকি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহাবুবুর রহমান, কৃষি কর্মকর্তা মেহের মালিকা, অধ্যাপক আসাদুজ্জামান, সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ প্যাদা, আতাউর রহমান খান, প্রধান শিক্ষক আলমগীর হোসেন ও নাসিমা সিকদার, এবং বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম প্রমুখ।

এ সময় দুমকি উপজেলার সমাজসেবক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ‌, শিক্ষক ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষা, কৃষি, মৎস্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে সফল উদ্যোক্তা ও অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত