হাথুরুসিংহে প্রসঙ্গে সাকিবের নো কমেন্টস

| আপডেট :  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫১  | প্রকাশিত :  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫১

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে আবারও ফিরছেন শ্রীলঙ্কার চন্ডিকা হাথুরুসিংহে। তবে, হেড কোচ হয়ে হাথুরুসিংহের ফিরে আসা নিয়ে কোনো মন্তব্য করেননি টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তার প্রতিক্রিয়া দুই শব্দে, ‘নো কমেন্টস’।

মঙ্গলবার বিকালে বিপিএলে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ঢাকা ডমিনেটর্সের মুখোমুখি হওয়ার পর গণমাধ্যমের সামনে আসেন ফরচুন বরিশালের দলনেতা সাকিব।

টাইগার পোস্টারবয়ের মনো্যোগ আপাতত বিপিএল নিয়ে। বিপিএলের সিলেট পর্বের নিজের পারফরম্যান্সে খুশি নন এই অলরাউন্ডার। তবে বোলিংয়ে আরও উন্নতি আনতে চান সাকিব। এজন্য অনুশীলনে বাড়তি মনোযোগ দিচ্ছেন তিনি।

অন্যদিকে সবশেষ তিন ম্যাচে এক জয় বরিশালের। ঢাকার কাছে হেরে প্লে-আফের অপেক্ষা বেড়েছে সাকিবদের। টেবিলে ভালো অবস্থানে থেকেও অধিনায়কের কণ্ঠে আক্ষেপের সুর।

গত তিন ম্যাচে ব্যাট-বলে তেমন পার্থক্য গড়তে পারেননি সাকিব। সর্বোচ্চ ২৯ রানের ইনিংস সিলেটের বিপক্ষে, শিকার চার উইকেট। এমন পারফরম্যান্সে সন্তুষ্ট নন বরিশাল অধিনায়ক।

এবারের বিপিএলে ভিন্নতা এসেছে উইকেটে। মিরপুরের পিচেও দেখা গেসে রান বন্যা, যা প্রশংসা কুড়াচ্ছে সবার। সাকিব ও একমত এই বিষয়ে। ৩ ফেব্রুয়ারি মিরপুরে খুলনা টাইগার্সের বিপক্ষে নামবে ফরচুন বরিশাল।

উল্লেখ্য, গত ডিসেম্বর মাসের শেষদিকে বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গো। তার শূন্যস্থান পূরণে নতুন কোচ হিসাবে দোই বছরের চুক্তিতে আবারও ফিরছেন হাথুরুসিংহে। এর আগে ২০১৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশের কোচ ছিলেন তিনি।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত