ধুনট জিএমসি ডিগ্রী কলেজে নবীন বরণ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত

| আপডেট :  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৫  | প্রকাশিত :  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৫

সুমন হোসেন, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে জিএমসি ডিগ্রী কলেজে নবীন বরণ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১লা ফেব্রুয়ারি) উপজেলার মথুরাপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জিএমসি ডিগ্রী কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষক মণ্ডলী অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক নবীণ শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করেন।

উল্লেখ্য কলেজের সহকারী অধ্যাপক কে এম রকিবুল হাসান বিদ্যুৎ ও জাহাঙ্গীর আলম ডলারের সঞ্চালনায় বেলা এগারোটায় পবিত্র কুরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। কলেজের অধ্যক্ষ ড. আবুল কাশেম মীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডঃ টি.এম. খোদা-বক্স।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপাধ্যক্ষ রফিকুল ইসলাম জাহাঙ্গীর, সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম, কলিমউদ্দিন, মাহবুবুর রহমান ফিরোজ, কে.বি.এম শামছুর রহমান, লুৎফর রহমান, শিক্ষক প্রতিনিধি প্রভাষক সাইফুল ইসলাম, স্বপ্না খাতুন।

অনুষ্ঠানের দ্বিতীয় অর্ধে প্রভাষক তোফাজ্জল হোসেন পিকে ও সাবিনা ইয়াসমিনের সুরেলা কন্ঠে সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রাণবন্ত এ অনুষ্ঠানটি নবীন শিক্ষার্থীদের স্মৃতি হয়ে থাকুক এই কামনা করেন জিএমসি ডিগ্রী কলেজ কর্তৃপক্ষ।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত