হযরত শাহজালাল রহঃ ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা

| আপডেট :  ২০ মার্চ ২০২৩, ১২:৪৯  | প্রকাশিত :  ২০ মার্চ ২০২৩, ১২:৪৯

সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলার হযরত শাহজালাল রহঃ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো.মাহবুব-উর রশীদ,অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক, সিতাংশু শেখর দেব এর অবসর জনিত বিদায় সংবর্ধনা এবং কলেজর প্রতিষ্টাতা সদস্য মোহাম্মদ মোস্তফা আনোয়ার এর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৯ মার্চ ) কলেজের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজ গভনিং বডি সভাপতি হেলাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক মোঃ আব্দুল মান্নান খান,বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের সহকারী পরিচালক প্রতাপ চন্দ্র চৌধুরী, বিদায়ী সংবর্ধিত অতিথি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুব উর রশিদ, কলেজ সহকারী অধ্যাপক সিতাংশু শেখর দেব,কলেজ প্রতিষ্টাতা সদস্য সংবর্ধিত অতিথি মো. মোস্তফা আনোয়ার,স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)অজয় কুমার রায়। এসময়ে
উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক মো. সাখাওয়াত হোসেন, মো. হারুনুর রশিদ,সহকারী অধ্যাপক ও সেক্রেটারি, স্টাফ কাউন্সিল লিয়াকত আলী, কলেজ গভর্নিং বডি সদস্য ডা. আবুল হাসনাত চৌধুরী সদস্য, গভর্নিং বডি সদস্য ও চিকনাগুল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, প্রাক্তন গভর্নিং বডি সদস্য হাজী ইসমাইল আলী,সাইফুল আলম মতি, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন,কলেজে ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আবু হুরায়রা।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক
তাহমিনা আক্তার ও প্রভাষক শামীমা বেগম, সভার শুরুতে কুরআন তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী অধ্যক্ষ ও ভারপ্রাপ্ত সহকারী অধ্যাপক এর কলেজের কর্মজীবনে নানা বিষয় স্মৃতিচারণ এবং তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বক্তব্য তুলে ধরেন। পরে ফুলসহ বিভিন্ন শুভেচ্ছা উপহার বিদায়ী সংবর্ধিতদের হাতে তুলে দেন। এবং কলেজ প্রতিষ্ঠাতা সদস্য সম্মাননা ক্রেস প্রদান করেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত