ডাসার উপজেলা রিপোর্টার্স ইউনিটির ১৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

| আপডেট :  ৩১ মার্চ ২০২৩, ০৪:২১  | প্রকাশিত :  ৩১ মার্চ ২০২৩, ০৪:২১

রিপোর্টার মো. সবুজ খান, মাদারীপুর থেকে: মাদারীপুর জেলার নবগঠিত ডাসার উপজেলা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি ঘোষণা করেন। ডাসার উপজেলা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যরা।

গত মঙ্গলবার (২০২৩-২৪) সাল মেয়াদী ডাসার উপজেলা রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন উপদেষ্টা মন্ডলীর সদস্য মাদারীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক, ডি বি সি টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি-মনির হোসেন বিলাস এবং সহ-সভাপতি এ টি এন নিউজের প্রতিনিধি-এ্যাড. জহিরুল ইসলাম খান, বাংলা টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি-এস এম তানবীর,বাংলাভিশন টি ভি ও দৈনিক সমকাল মাদারীপুর জেলা প্রতিনিধি ফরিদ উদ্দিন মুপ্তি।

এ কমিটিতে সভাপতি নির্বাচিত করা হয়েছে বাংলাদেশে মফস্বল সাংবাদিক সোসাইটি ডাসার উপজেলা শাখার সভাপতি মোঃ হেমায়েত হোসেন খান (দৈনিক বাংলাদেশের আলো ও দৈনিক ঢাকা মাদারীপুর জেলা প্রতিনিধি) এবং সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে মুন্সী ফরহাদ হোসেন (দৈনিক গনতদন্ত ও দৈনিক ঢাকা মেইল)।

মাদারীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সহ-সভাপতি সহ উপদেষ্টা মণ্ডলীর কমিটির সদস্যগন ডাসার উপজেলা রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিক ভাবে অনুমোদন দেন।

এতে সভাপতি মো. হেমায়েত হোসেন খান সহ সকল সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষনা করা হয়। কমিটি গঠন শেষে সবার শুভ কামনায় এক দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

কমিটির সহ-সভাপতি মো. সাহিদ খন্দকার,যুগ্ন সাধারন সম্পাদক কামরুজ্জামান সোহাগ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফর রহমান,দপ্তর সম্পাদক মোঃ আলাউদ্দিন আকন,প্রচার সম্পাদক মো. আয়নাল হক খান, ক্রিয়া ও সাহিত্য সম্পাদক তরিকুল ইসলাম রিপন, কোষাধাক্ষ মোহাম্মদ গোলাম আলী আকন, নির্বাহী সদস্য ছায়েম মাতুব্বার, মো. দিদার হোসেন, হামিদ খান রনি, রফিকুল ইসলাম, মো. টিটু হাওলাদার সহ ১৪ সদস্যের কমিটি ঘোষনা করেন।

এদিকে নব বির্বাচিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন মাদারীপুর কালকিনি ও ডাসার উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন ও রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সুশীল সমাজ।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত