সবাইকে সিনেমা হলে গিয়ে আদম দেখতে বললেন চিত্রনায়ক আফফান মিতুল

| আপডেট :  ২৪ এপ্রিল ২০২৩, ১০:১৩  | প্রকাশিত :  ২৪ এপ্রিল ২০২৩, ১০:১৩

মারুফ সরকার, স্টাফ রির্পোটার: তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণ পরিচালিত এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী ও ইয়াশ রোহান। আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্পে ‘আদম’ নির্মিত হয়েছে।

ছবিটির ট্যাগলাইন- ‘আদম থাইকা আদম সন্তান, কেউ ফেরেশতা কেউবা শয়তান’। এতে ইয়াশ-ঐশী ছাড়াও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, রঙ্গন হৃদ্য, অ্যালেন শুভ্র, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, মনিরা মিঠু, সুমনা সোমা, আফফান মিতুল, ইকবাল হোসেন ও মিলন ভট্টাচার্য। ছবিটি প্রযোজনা করেছে টিএইচআর মিডিয়া হাউজ।

মাল্টিপ্লেক্সগুলোতে ‘আদম’ ছবির শো চলছে। ছবিটি দেখতে লম্বা লাইনে দাড়াতে হবে । আর বেশী ভাগ হলে শো হাউজফুল ।নীরব নামে এক দর্শক জানান, অনেকদিন পর আমরা একটি অন্যরকম ছবি দেখলাম। এখানে আমরা অনেকগুলো বাস্বব ম্যাসেজ দেখতে পাবো। আর এটি প্রতিনিয়ত গ্রামঞ্চলের মানুষের সাথে ঘটছে।

এ ছবির অন্যতম মুখ্য অভিনেতা আফফান মিতুন। যিনি এই ছবিতে একটি অন্যরকম ভূমিকা পালন করেন।

তিনি সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানান। তিনি বলেন, আপনারা সবাই হলে গিয়ে আমার অভিনীত আদম ছবিটি দেখুন ।ভালো লাগলে বলুন খারাপ লাগলেও বলুন ।আপনারা যত বেশী হলে যাবেন আমরা তত বেশী অনুপ্রেরিত হবো ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত