মারধরের শিকার সেই রিকশাচালক কি অবস্থায় কেমন আছেন?

| আপডেট :  ১০ মে ২০২৩, ১২:৫১  | প্রকাশিত :  ১০ মে ২০২৩, ১২:৫১

নারী আইনজীবীর মারধরের শিকার সেই রিকশাচালকের সন্ধান মিলেছে হাসপাতালে। মঙ্গলবার (৯ মে) যশোর জেনারেল হাসপাতালে পাওয়া যায় তাকে। মারধরের কারণে মাথা, মুখ ও পায়ে ব্যথা পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই রিকশাচালক।

খোঁজ নিয়ে জানা যায়, মারধরের শিকার রিকশাচালকের নাম সাইফুল ইসলাম (৪৫)। তিনি যশোর সদর উপজেলার বাসিন্দা। এ ঘটনায় নারী আইনজীবীর বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন সাইফুল।

এদিকে রিকশাচালককে মারধরের কারণে আরতি রাণী ঘোষকে শোকজ নোটিশ দিয়েছে যশোর জেলা আইনজীবী সমিতি। তিন দিনের মধ্যে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

হাসপাতালে ভর্তি রিকশাচালক সাইফুল ঘটনা সম্পর্কে বলেন, ‘আমি রিকশা নিয়ে যাওয়ার সময় তিনি রাস্তার একদিকে তাকিয়ে রাস্তা পার হচ্ছিলেন। আমি তার পেছন দিয়ে বের হয়ে যাচ্ছিলাম। হঠাৎ তিনি একটি গাড়ি আসতে দেখে পিছিয়ে আসেন। এ সময় রিকশায় ধাক্কা লেগে ওই নারী পড়ে যান। আমি পালিয়ে না গিয়ে তাকে তুলি এবং মাফ চাই। কিন্তু তিনি আমাকে জুতা দিয়ে মাথায় মুখে মারতে থাকেন। আমার বাম পায়ের পাতা পা দিয়ে চেপে ধরে কলার টেনে ধরে চড়-থাপ্পড় মারতে থাকেন। জুতা দিয়ে মাথায় মুখে মারার কারণে সেসব জায়গায় ব্যথা। আমি এ ঘটনায় মামলা করব। আমি এর বিচার চাই।’

শোকজের বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম মর্তুজা। তিনি বলেন, জবাব সন্তোষজনক না হলে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের দায়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রবিবার (০৯ মে) দুপুরে আদালত থেকে বের হয়ে নিজ চেম্বারে যাচ্ছিলেন অ্যাডভোকেট আরতি রাণী। এ সময় একটি রিকশার সাথে তার ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে ওই আইনজীবী রিকশাচালকে জুতাপেটা ও চড়-থাপ্পড় মারেন। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

আইনজীবী কর্তৃক রিকশাচালককে মারধরের ঘটনার বিচার ও শাস্তি দাবি করেছেন যশোর জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি জবেদ আলী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত