বুবলীকে কেন গালাগাল করেছিলেন অপু বিশ্বাস, জানালেন শাকিব খান

| আপডেট :  ১৪ মে ২০২৩, ১০:০৪  | প্রকাশিত :  ১৪ মে ২০২৩, ১০:০৪

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর বিয়ে নিয়ে শুরু থেকে ছিল ধুম্রজাল। সম্প্রতি তাদের বৈবাহিক সম্পর্ক নিয়ে ফের প্রশ্ন উঠেছে। অভিনেতার ভাষ্যমত, তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। বুবলী তার স্ত্রী নয়। এদিকে বুবলীর দাবি, তিনি এখনো শাকিবের স্ত্রী। তাদের ডিভোর্স হয়নি।

শাকিব-বুবলীর বিয়ের বিষয় প্রকাশ্যে আসার পর প্রশ্ন উঠেছিল, বুবলী কি জানতেন না শাকিব বিবাহিত? অপু বিশ্বাসকে এর আগে বিয়ে করেছেন এবং তাদের একটি সন্তানও রয়েছে। তবে এসব বিষয় জানতেন না বলে জানিয়েছিলেন বুবলী।

সম্প্রতি শাকিব খান বুবলীর সঙ্গে তার সম্পর্ক দিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। এ ব্যাপারে তিনি বলেন, সবাই এটা জানে আমার ও অপুর বিয়ের কথা। অথচ সে (বুবলী) জানে না, এটি চরম মিথ্যা ছাড়া কি হতে পারে? এ নিয়ে তাকে সেই সময় গালাগালও করেছিল অপু।

ঢালিউড সুপারস্টার আরও বলেন, একজন লোকের বিয়ে করা স্ত্রী থাকার পর সে কি আরেকটি বিয়ে করতে পারে? বুবলী তো তার নিজের স্বার্থ হাসিলের জন্য কেবল সাইনবোর্ড হিসেবে ব্যবহার করছে আমাকে। এখনো সে নিজেকে আমার স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে স্বার্থ উদ্ধারের অপচেষ্টা চালাচ্ছে।

এদিকে বুবলী বিভিন্ন সাক্ষাৎকার এবং সোশ্যাল মিডিয়ায় শাকিবকে নিজের স্বামী পরিচয় দিয়ে থাকেন। নিজেদের মধ্যে বিয়ে হয়েছে বলেও জানান। কিন্তু শাকিব এ কথা উড়িয়ে দিয়ে বলেন, সে (শাকিব) প্রমাণ করুক যে, সে আমার স্ত্রী। বুবলী এখন আর আমার স্ত্রী নয়—এ কথা আর কতবার বলব আমি।

তবে কী আপনাদের ডিভোর্স হয়েছে, এ প্রশ্নের জবাবে চিত্রনায়ক বলেন, সেটা তিনিই (বুবলী) বলুক। যে যখন এখনো নিজেকে আমার স্ত্রী হিসেবে দাবি করছে, তাহলে সে-ই এটা প্রমাণ করুক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত