প্রেমিকার জন্য কী না করেছি, এভাবে তার প্রতিদান দিল’

| আপডেট :  ০৪ জুলাই ২০২৩, ০৮:১৭  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৩, ০৮:১৭

দামি উপহার নিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছেন এক যুবক। ভারতের মহারাষ্ট্রের শাহাপুরে এ ঘটনা ঘটেছে।

আহত ওই যুবকের নাম বালাজি শিবভগত। পেশায় তিনি নির্মাণ ব্যবসায়ী। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত শুক্রবার (২৮ জুন) বিকালে বালাজিকে ডেকে পাঠান তার প্রেমিকা ভাবিকা ভৈর। উপহারও নিয়ে আসতে বলেন।

প্রেমিকার অনুরোধে বালাজি স্বর্ণের কানের দুল, বালা, নূপুর, নতুন শাড়ি, নতুন জুতা ও একটি নতুন ছাতা কিনে তার সঙ্গে দেখা করতে যান।

সব উপহার প্রেমিকার হাতে তুলে দেওয়ার পরপরই তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান তিনি। পরদিন ভোরে তার জ্ঞান ফেরে।

পুলিশ জানিয়েছে, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। হাসপাতালের বিছানা থেকেই তার বয়ান রেকর্ড করা হয়েছে।

পুলিশকে বালাজি জানিয়েছেন, কয়েক বছর ধরেই ভাবিকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তার প্রেমিকাই চারজন সঙ্গীকে নিয়ে গত ২৮ জুন তাকে নির্যাতন করে।

তিনি আরও বলেন, ‘প্রেমিকার জন্য কী না করেছি, সে দিনও যখন আমায় উপহার নিয়ে আসতে বলল আমি গিয়েছি। এভাবে তার প্রতিদান দিল।’

ঘটনার বর্ণনা দিয়ে বালাজি তার বয়ানে বলেন, ওইদিন গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। দামি সব উপহার প্রেমিকার হাতে দেওয়ার পর দুজন কথা বলছিলাম। এরপর চার যুবক এসে চড়াও হয়। তারা গাড়ির ভেতর ঢুকে আমার গাড়ি চালাতে শুরু করে। কেউ একজন চাপাতি দিয়ে আঘাত করে আমার মাথায়। রাতভর একটি অজানা জায়গায় নিয়ে গিয়ে আমাকে শারীরিক অত্যাচার করা হয়।

পুলিশ জানিয়েছে, ভোরের দিকে শাহাপুর হাইওয়েতে বালাজিকে ফেলে দিয়ে পালিয়ে যায় ভাবিকা ও তার সঙ্গীরা। ওই সময় তার শরীরে একটি সুতাও ছিল না। তার চোখে মরিচের গুঁড়া ঢেলে দিয়ে গিয়েছিল দুর্বৃত্তরা। এ ঘটনায় ভাবিকাসহ চারজনকে চিহ্নিত করা হয়েছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত