যারা বাসে আগুন দিচ্ছে জনগণ তাদের চিনে ফেলেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

| আপডেট :  ১১ আগস্ট ২০২৩, ০৭:৩০  | প্রকাশিত :  ১১ আগস্ট ২০২৩, ০৭:৩০

যারা বাসে আগুন দিচ্ছে জনগণ তাদের চিনে ফেলেছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার (১১ আগস্ট) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা-১২ আসন ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, লন্ডনের নেতা চাচ্ছেন দাউ দাউ (আগুন) করে জ্বালাতে, এরপরই সাভারে দেখলাম এক বাসে আগুন দেয়া হয়েছে। এরপর অন্যান্য জায়গাতেও আগুন দেয়া হয়েছে। অগ্নি সন্ত্রাসীরা আবার এক হচ্ছে। তবে বাংলাদেশের মানুষ অগ্নি সন্ত্রাসীদের চিনে ফেলেছে, জনগণই তাদের উপযুক্ত জবাব দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করে না। আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করে, গান পাওয়ারে বিশ্বাস করে না, আওয়ামী লীগ বিশ্বাস করে জনতার শক্তিকে। আওয়ামী লীগের সঙ্গে জনগণ রয়েছে।

১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন পালনের সমালোচনা করে মন্ত্রী বলেন, আমরা এটাও দেখেছি, হঠাৎ করে বঙ্গবন্ধুকে যেদিন হত্যা করা হয়েছে, সেদিন খালেদা জিয়া জন্মদিন পালন করে। তার কয়েকটি জন্মদিনের কথা আমরা জানি।

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, নারী-পুরুষ একসঙ্গে কাজ করছি বলেই বাংলাদেশের উন্নয়নের গতি দু র্বার। সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত