আমির খানের সিনেমায় অভিনয়ের খবর, মুখ খুললেন ফারিণ

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৩  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৩

টালিউডের সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে তাসনিয়া ফারিণের। এ বছরের ফেব্রুয়ারিতে পশ্চিমবঙ্গে মুক্তি পায় অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ সিনেমাটি। এ সিনেমায় কৌশিক গাঙ্গুলী, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্য অভিনয় করেন।

প্রথম সিনেমা মুক্তির ৮ মাসের মাথায় আরও এক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ফারিণ। এরই মধ্যে আমির খানের সিনেমায় ফারিণ অভিনয় করছেন- কয়েক দিন ধরে এমন খবর দেখা যাচ্ছে।

‘আমির খানের নায়িকা হচ্ছেন ফারিণ’ এমন শিরোনামও চমক সৃষ্টি করেছে। এর নেপথ্যে আসল ঘটনা ফাঁস করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

ফারিণ বলেন, কয়েকটি সংবাদমাধ্যমে আমি সংবাদটি দেখেছি। এখনো কিছু সংবাদমাধ্যম আমার সঙ্গে কথা না বলেই এমন ভুল সংবাদটি ছড়াচ্ছেন। বিষয়টি আমার জন্য বিব্রতকর। আমি আমির খানের প্রযোজনা কিংবা বলিউডের কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। এমন কিছু হলে অবশ্যই আমি জানাতাম।

তাহলে কেন আমির খানের সঙ্গে ফারিণকে জড়িয়ে এমন সংবাদ ছড়ানো হচ্ছে? এর কারণ আমির খানের সঙ্গে ফারিণের কোনো যোগসূত্র না থাকলেও তার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া সিনেমার পরিচালকের সঙ্গে সংযোগ আছে।

ফারিণ টালিউডের ‘পাত্রী চাই’ সিনেমায় অভিনয় করবেন। এটির পরিচালক বিপ্লব গোস্বামী। তার চিত্রনাট্যে বলিউডে নির্মিত ‘লাপাতা লেডিস’ সিনেমা প্রযোজনা করেছেন আমির খান। ওই সিনেমা পরিচালনা করেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও।

‘পাত্রী চাই’ সিনেমায় ফারিণের নায়ক অর্জুন চক্রবর্তী। বিপ্লব গোস্বামীর পরিচালনায় এই ছবিতে সব্যসাচী চক্রবর্তী, মমতা শঙ্করের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীরা অভিনয় করবেন। ফারিণ ও অর্জুন জুটিকে কেন্দ্র করেই সাজানো হয়েছে সিনেমার গল্প।

বিপ্লব গোস্বামী বলেছেন, পুরুষতান্ত্রিক সমাজের ফাঁপা দম্ভকে নাড়িয়ে দেওয়ার গল্প পাত্রী চাই। হাসি-ঠাট্টার আড়ালে সমাজের বিভিন্ন অসঙ্গতির চিত্র দেখানো হবে এই সোশ্যাল স্যাটায়ার সিনেমায়।

ফারিণ জানান, ইতোমধ্যে এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার চরিত্র কেমন- সেই বিষয়ে এখনই বিস্তারিত জানাতে চাননি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত