চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জিয়াউর রহমানের গণসংযোগ

| আপডেট :  ০৮ অক্টোবর ২০২৩, ০৩:২১  | প্রকাশিত :  ০৮ অক্টোবর ২০২৩, ০৩:২১

সারওয়ার জাহান সুমন, গোমস্তাপুর: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ -২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ভোটের মাঠে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বর্তমান সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান।

রোববার (৮ অক্টোবর) সকাল ১০টায় রহনপুর রেলওয়ে স্টেশন থেকে শুরু করে নুনগোলা বাস স্ট্যান্ড, বিদ্যুৎ মোড়, কলেজ মোড়, খয়রাবাদে দুপুর পর্যন্ত গণসংযোগ করেন।

এছাড়াও রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সরকারের উন্নয়ন ও আগামীর ভাবনা তুলে ধরে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার জন্য নৌকা মার্কায় ভোট চান। গণসংযোগ কালে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়ের সাথে সাথে আওয়ামী লীগ সরকারের তিন মেয়াদের উন্নয়ন ও সফলতার লিফলেট বিতরণ করেন বর্তমান সাংসদ জিয়াউর রহমান।

গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান নুহ্, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর জাহিদ হাসান মুক্তা, সাবেক কাউন্সিলর মোসলেহ্ উদ্দিন বাবু, ১ নং নম্বার ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মাসুম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ শামসুল আলম রানু, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক জাফর আলী টুটুল, রহনপুর পৌর ছাত্রলীগ সভাপতি এন্তাজুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, দলীয় কর্মী ও বিভিন্ন শ্রেণীর পেশাজবী মানুষ অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত