বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে দুমকিতে আ.লীগের শান্তি ও উন্নয়ন মিছিল

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২৩, ০৮:০৭  | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২৩, ০৮:০৫

জুবায়ের ইসলাম, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় উপজেলার লেবুখালী ইউনিয়নের পাগলার মোড় এলাকার পায়রা শপিং কমপ্লেক্সের সামনে থেকে মিছিল বের হয়ে পায়রা টোল প্লাজা ঘুরে একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

দুমকি উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুন-অর রশীদ হাওলাদার।

এতে বক্তব্য বক্তব্য রাখেন- দুমকি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও লেবুখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম তুহিন, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন মৃধ্যা, মুরাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ ফজলুল হক প্রমুখ। বক্তারা বলেন বিএনপি অবরোধ, নৈরাজ্য, সন্ত্রাস ও আগুন সন্ত্রাস করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। বিএনপি- জাময়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য দুমকি উপজেলা আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগসহ সকল স্তরের নেতা কর্মীদেরকে রাজপথে থাকার আহবান জানান।

শান্তি ও উন্নয়ন সমাবেশে দুমকি উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষক লীগ,ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত