পটুয়াখালীতে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

| আপডেট :  ১৫ নভেম্বর ২০২৩, ০৮:৪৭  | প্রকাশিত :  ১৫ নভেম্বর ২০২৩, ০৮:৪৭

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১৫ নভেম্বর) পটুয়াখালীর দুমকি আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে বিকাল ৪ ঘটিকায় আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দৈনিক ভোরের চেতনা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ইমরান হোসেন এর সভাপতিত্বে ও ঢাকা প্রতিদিন পত্রিকার দুমকি উপজেলা প্রতিনিধি রাব্বিকুল ইসলাম শাকিল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা, এটিএন নিউজ ও যুগান্তর পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃ মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন, দুমকি উপজেলা সাংবাদিক মুফস্বল এর সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের পাতা পত্রিকার প্রতিনিধি বাহাদুর বেপারি, প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি ও দুমকী প্রেসক্লাবের প্রচার সম্পাদক কাজী জুবায়ের ইসলাম সোহান।

পবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কালবেলা (পবিপ্রবি) প্রতিনিধি সাব্বির হোসেন,
এছাড়াও উপস্থিত ছিলেন, মুরাদিয়া ইউনিয়নের সাবেক ইউ পি সদস্যা শিরিন আক্তার মিনু, বিশিষ্ট সমাজ সেবক, মুহাঃ মহিব্বুল্লাহ, রাশেদুজ্জামান, সজিব।

এছাড়াও পটুয়াখালী জেলা, দুমকি উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ ছিলেন।

এর আগে, সকালে স্টাফ রিপোর্টার ইমরান বেশ কয়েকটি ফলজ গাছ রোপণ করেন।

এদিকে আমন্ত্রিত অতিথিরা বলেন, দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলামের দীর্ঘায়ু কামনা করেন এবং তার সম্পাদনায় পত্রিকাটির প্রশংসা করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত