দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আসনের তফসিল ঘোষণায় কায়সার হাসনাতের নেতৃত্বে আনন্দ মিছিল ও র‍্যালি

| আপডেট :  ১৫ নভেম্বর ২০২৩, ১১:২২  | প্রকাশিত :  ১৫ নভেম্বর ২০২৩, ১১:২২

আল আমিন কবির সোনারগাঁও নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি এ উপলক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সারের নেতৃত্বে তাৎক্ষনিক আনন্দ মিছিল ও র‍্যালী বের করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা

বুধবার সন্ধ্যা ৭টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার জন্য জাতির উদ্দেশে ভাষণে এ তথ্য জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

তফসিল ঘোষণার পরপরই ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চৌরাস্তার আওয়ামীলীগের পার্টি অফিস থেকে হাজার হাজার নেতাকর্মী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের খুশিতে আনন্দে তাৎক্ষনিক আনন্দ মিছিল বের করে মহাসড়ক প্রদক্ষনিক করেন।

সিইসির এই তফসিল ঘোষনাকে স্বাগত জানান সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ কায়সার হাসনাত ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আরিফ মাসুদ বাবু চেয়ারম্যান,আওয়ামী লীগের প্রচার সম্পাদক নীকু কামাল, আশরাফুজজামান, আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, আলি হায়দার,আরমান মেরাজ, ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১-৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত