শম্ভুপুরা ৫নং ওয়ার্ডে ছানোয়ার হোসেন ছানোয়ার সকলের দোয়া প্রার্থী

| আপডেট :  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫১  | প্রকাশিত :  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫১

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়ণগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ, অনেক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে শম্ভুপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা তরুণ নেতা ছানোয়ার হোসেন ছানোয়ার।

প্রতিবেদকের সাথে আলাপকালে জানান, শম্ভুপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে। আর সে অনুভব থেকেই জনগনের আশা পূরনের লক্ষ্যে শম্ভুপুরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দিতা করবো।

এলাকায় সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, ছানোয়ার হোসেন ছানোয়ার উক্ত ওয়ার্ডের সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান। শুধু তাই নয় তরুণদের প্রিয় একটি নাম পিলটন।

এ প্রসঙ্গে ছানোয়ার হোসেন ছানোয়ার জানান, আদর্শ সমাজ গঠনে, ৫ নং ওয়ার্ডকে মাদক মুক্ত করতে, সাধারণ মানুষের সুখে দুখে নিজেকে নিয়োজিত রাখতে চাই।আসন্ন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া চাই। আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো। তিনি এ জন্য সকলের দোয়া চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন শম্ভুপুরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জনগণের প্রাণের দাবি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত