সোনারগাঁয়ে লালপুরী মাজার জিয়ারত করে রফিকুল ইসলাম নান্নু’র মোটরসাইকেল মার্কার নির্বাচনী প্রচারনা শুরু

| আপডেট :  ০৭ মে ২০২৪, ০৫:২৫  | প্রকাশিত :  ০৭ মে ২০২৪, ০৫:২৫

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়নগঞ্জ থেকে: সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নুনেরটেকের লালপুরীর মাজার জিয়ারত করে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবলীগ সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু’র মোটরসাইকেল মার্কার নির্বাচনী প্রচারনা শুরু করেন। মোটরসাইকেল প্রতীকে দিনভর উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

মঙ্গলবার (৭ মে) সকালে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের নুনের টেক এলাকায় শতশত সাধারণ ভোটাররা উক্ত উঠান বৈঠক ও গনসংযোগে অংশ নেন। বিভিন্ন পারা মহল্লায় এ গণসংযোগ অনুষ্ঠিত হয় এসময় জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে গণসংযোগে অংশগ্রহণ করেন।

গণসংযোগকালে মোটরসাইকেল প্রতিকের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু বলেন, আমাকে নিয়ে অনেক ষরযন্ত্র আপনাদের দোয়ায় সকল ষরযন্ত্র মোকাবেলা করে আমাদের মার্কা মোটর সাইকেল নিয়ে এসেছি,আপনাদের চাওয়াতেই আমি প্রার্থী হয়েছি এখন আপনাদের নিয়েই ২১ মে মোটরসাইকেল প্রতিকের বিজয় নিয়েই ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

তিনি উপস্থিত নেতাকর্মী ও ভোটারদের ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত বছরগুলোতে জনসাধারণের সুখে-দু:খে পাশে ছিলাম আপনাদের পাশে পেয়েছেন ভবিষ্যতেও পাশে পাবেন আমি আপনাদেরই সন্তান।

আগামী ২১ মে ২০২৪ইং সোনারগাঁও উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত