মিরপুরে মেস থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

| আপডেট :  ২০ মে ২০২১, ১২:২৫  | প্রকাশিত :  ২০ মে ২০২১, ১২:২৫

রাজধানীর মিরপুরে একটি বাসা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মাহমুদুল হক ওরফে রকি (২৪)। বুধবার বিকালে মিরপুরের ২ নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মাহমুদুলের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলায়। তার বাবার নাম এ কে এম রেজাউল হক। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আখতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, মানসিক যন্ত্রণা থেকেই আত্মহত্যা করেছেন তিনি।

ফলে ঘটনাটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মর্কতা।

পুলিশ জানায়, মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন মাহমুদুল। তিনি মিরপুর ২ নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ির দোতলায় তিনিসহ চারজন মেস করে থাকতেন।

মাহমুদুলের সঙ্গে থাকা তিনজন ঈদের ছুটিতে বাড়িতে গেলেও তিনি একা বাসায় ছিলেন। আজ সকালে তার এক রুমমেট এসে চাবি দিয়ে দরজা খুলে ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে মিরপুর থানায় খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, তিন দিন আগে মাহমুদুলের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত