জোয়ারের পানিতে প্লাবিত লেবুখালী ফেরিঘাট, ভোগান্তিতে যাত্রীরা

| আপডেট :  ২৬ মে ২০২১, ০৪:২০  | প্রকাশিত :  ২৬ মে ২০২১, ০৪:২০

জুবায়ের ইসলাম সোহান দুমকি পটুয়াখালী থেকে: পটুয়াখালীর দুমকি লেবুখালী ফেরিঘাটের এপার ওপার পানিতে প্লাবিত হয়ে গেছে। একে তো ঘুর্ণিঝর ইয়াস অন্যদিকে এখন প্রায় পূর্ণিমার নিকটে তাই এসময় সাধারণত একটু পানি বৃদ্ধি পায় খাল বিল নদ নদীতে। আর পল্টুন এত নিচু যা একটু জোয়ারের পানিতে ডুবে যায় তখন ভোগান্তির স্বীকার হয় শত শত মানুষ, গাড়ি, রুগীবাহী এ্যাম্বুলেন্স।

গাড়ির ড্রাইভারদের দাবী পল্টুনটা যদি একটু উচু করে দেয়া হয় তবে এতবড় ভোগান্তির হাত থেকে রক্ষা পাবে। এ্যাম্বুলেন্স ড্রাইভার আলতাফ জানান সাধারনত জোয়ারের পানিতেই ফেরিঘাটের দু’পাশের অবস্থা এত খারাপ হয় যে রুগীকে নিয়ে পারাপারের জন্য ফেরিতে জীবনের ঝুঁকি নিয়ে উঠতে হয়।

আলতাফ সহ অন্য সকল প্রাইভেট গাড়ির ড্রাইভাররা বলেন ব্রীজ হবে বলে কর্তৃপক্ষ এখন আর আগের মতন পল্টুন নিয়ে চিন্তা ভাবনা করে না। পল্টুনে উঠতে অনেক গাড়ির বাম্পার লেগে যায় মাটিতে সমতল না থাকার কারনে। মটরসাইকেল ড্রাইভাররা বলেন ফেরিতে উঠতে গেলে আমরা বাইক নিয়ে অনুমান করে পানির মধ্যদিয়ে গাড়ি চালিয়ে বিজে উঠতে হয়। সকলের দাবী যতদিন ব্রীজটি চালু না হয় কর্তপক্ষ যেন একটু সজাগ দৃষ্টি রাখে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত