পবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

| আপডেট :  ১৩ আগস্ট ২০২২, ০৯:৩৬  | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২২, ০৯:৩৬

জুবায়ের ইসলাম, দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) গুচ্ছভুক্ত স্নাতক ১ম বর্ষের ‘খ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একমাত্র কেন্দ্রে পরীক্ষার্থী উপস্থিতির হার সন্তোষজনক।

শনিবার (১৩ আগস্ট) দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে একযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভুক্ত ‘খ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । জনসংযোগ ও প্রকাশনা বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তির তথ্য মতে, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো সন্তোষজনক। পবিপ্রবি কেন্দ্রে প্রায় ৯৭ শতাংশ ভর্তিচ্ছু পরীক্ষায় উপস্থিত হন। ৪২৬ জনের মধ্যে ৪১৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

দুপুর ১২ থেকে ১ টা পর্যন্ত স্নাতক ১ম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত। ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর ও ডিন প্রফেসর মোহাম্মদ আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোঃ কামরুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা মোঃ এমরান হোসেন ও দুমকি প্রেসক্লাবের সাংবাদিকরা।

উল্লেখ্য, আগামী ২৭ আগষ্ট ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এবং গত ৩০শে জুলাই ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত