ফুলপু‌রে যা‌চ্ছেন ম‌রিয়ম, মরদেহের ছবি নিয়ে ধোঁয়াশা

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭

ময়ম‌ন‌সিং‌হের ফুলপু‌রে যা‌চ্ছেন হারা‌নো মা‌য়ের মর‌দে‌হের সন্ধা‌নে ম‌রিয়ম। র‌হিমা খাতুন বিগত ২৭ দিন ধ‌রে নি‌খোঁজ থাকার পর ফুলপু‌রে ‌যা‌চ্ছেন মা‌য়ের মর‌দেহ কিনা শনাক্ত কর‌তে।

শুক্রবার (২৩ সে‌প্টেম্বর) সকা‌ল ৮টার দিকে ময়মন‌সিং‌হের ফুলপু‌রে যাওয়ার কথা জা‌নি‌য়ে‌ছেন তার ফেসবুক স্ট‌্যাটা‌সের এমনটাই জা‌নি‌য়ে‌ছেন।

ত‌বে ঘটনার বিষটি রয়েছে ধোয়াশা, গত ১০ সে‌প্টেম্বর দুপু‌রে ময়মন‌সিং‌হের ফুলপুর উপ‌জেলার ১০ নং বওলা ইউ‌নিয়‌নের বওলা গ্রা‌মে এক‌টি করবস্থা‌নে ঝো‌পের ‌ভিতর হলুদ বস্তাব‌ন্দি অজ্ঞাত নারীর অর্ধগ‌‌লিত মর‌দেহ উদ্ধার ক‌রে পু‌লিশ। এখন পর্যন্ত মর‌দেহ‌টি শনাক্ত করা যায়‌নি। এমন এক‌টি সামা‌জিক যোগা‌‌যোগ মাধ‌্যমে পোস্ট দেওয়া হয়।

‌পোস্ট‌টি‌তে আরও বলা হয়, মর‌দেহ‌টি সন্ধান চে‌য়ে পো‌স্ট‌টি করা হয়।

মরিয়মের কাছে ১০ সেপ্টেম্বেরর মরদেহের ছবি কিনা পৌছানোর পর জানা যাবে।

ময়মন‌সিংহ ফুলপু‌র থানার (ও‌সি) মো. আব্দুল্লাহ আল মামুন মুক্তক‌‌‌‌‌‌ণ্ঠকে জানান, যে মর‌দেহ‌টি কথা বলা হ‌‌‌চ্ছে গত ১০ সে‌প্টেম্ব‌রের। শু‌নে‌ছি ম‌রিয়ম আস‌তে‌‌ছে। এখ‌নো পৌছায়‌নি। আস‌লে আরও ‌বিস্তা‌রিত জান‌তে পার‌বো।

এর আগে, মরিয়ম ফেসবুকে স্ট্যাটাস লেখেন, ময়মনসিংহ, ফুলপুর যাচ্ছি।আমার হতভাগিনী মা’য়ের পঁচা গলা লাশ অফিসিয়ালি বুঝে নিতে।

আমার সাংবাদিক ভাইবোন এবং আমার বন্ধু, আমার শুভাকাঙ্খীদের সাথে কথা বলবো এবং প্রশাসনিক সকলের সকল প্রশ্নের উত্তর আমি দিবো আমার মায়ের লাশ অফিসিয়ালি আমার হাতে পাওয়ার পরে।কিভাবে আমার মায়ে’র লাশ আমি খুঁজে পেলাম সেই গল্পও আপনাদের শুনাবো,একটু সময় আমাকে দয়াকরে দিন।

আমার মায়ের চুল, আমার মায়ের কপাল,আমার মায়ের হাত আমি চিনবো নাতো কে চিনবে!

আরও লেখেন, যারা যারা বলেছিলেন আমার মা আত্মগোপন করেছেন তারা সবাই নাক ঢাকার জন্য ব্যবস্থা করুন কারন আমার মার পঁচা গলা আর পোকায় খাওয়া লাশটা নিয়ে আমি আপনাদের কাছে সবার আগে যাবো!

গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে খুলনার দৌলতপুর মহেশ্বরপাশা বণিকপাড়া থেকে নিখোঁজ মরিয়মের মা রহিমা খাতুন (৫৫)। পানি আনতে বাড়ি থেকে নিচে নেমেছিলেন তিনি। দীর্ঘ সময় পরও মায়ের খোঁজ না পাওয়ায় দৌলতপুর থানায় মামলা করেন মরিয়ম। পরে মামলাটি পিবিআইতে হস্তান্তর হয়।

এর আগে, মায়ের মৃত্যুর স্ট্যাটাসটি ফেসবুকে দেয়ার ৫০ মিনিট পরে দেয়া আরেকটি স্ট্যাটাসে মরিয়ম লিখেছেন, আর কারও কাছে আমি যাবো না। কাউকে আর বলবো না আমার মা কোথায়। কাউকে বলবো না আমাকে একটু সহোযোগিতা করুন। কাউকে বলবো না আমার মাকে একটু খুঁজে দিবেন? কাউকে আর বিরক্ত করবো না।
আমি আমার মা’কে পেয়ে গেছি।
রহিমা খাতুন বিগত ২৭ দিন ধরে নিখোঁজ থাকার সময় মেয়ে মরিয়ম বিভিন্ন পন্থায় মাকে খোঁজার চেষ্টা করেন। গত প্রায় একমাসে মায়ের খোঁজে মিডিয়া হাউসসহ প্রেসক্লাবে মানববন্ধন করেছিলেন তিনি। পোস্টার সাটিয়েছিলেন খুলনা শহরজুড়ে। ফেসবুকেও সন্ধান চেয়েছেন মায়ের।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত