মথুরাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুবেল রানা তালুকদার

| আপডেট :  ২৬ অক্টোবর ২০২২, ০৬:১৯  | প্রকাশিত :  ২৬ অক্টোবর ২০২২, ০৬:১৯

ছাত্রলীগের রাজনীতি থেকে পথ চলা শুরু। সেই থেকে আপন যোগ্যতা ও মেধার বলে মথুরাপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সফল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন মোঃ রুবেল রানা তালুকদার।

তিনি ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামের মরহুম মোজাহার আলী তালুকদারের ছোট সন্তান। রুবেল রানা তালুকদার আওয়ামীলীগের দুঃসময়ে রাজনীতির মাঠে লড়ে যাওয়া একজন ত্যাগী নেতা। পারিবারিক ভাবে রয়েছে তাঁর সুদৃঢ় রাজনৈতিক ঐতিহ্য।

মো. রুবেল রানা তালুকদার প্রসঙ্গে যতটুকু জানা যায়, একাধারে তিনি একজন সমাজ সেবক ও দক্ষ সংগঠক। কাশিয়াহাটা গ্রামের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে প্রত্যক্ষ পরোক্ষভাবে জড়িত আছেন।

আসন্ন মথুরাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক পদপ্রার্থী। এ প্রসঙ্গে রুবেল রানা তালুকদার বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। তৃণমূলের জনগণ যদি আমাকে সমর্থন করেন, তবে আমি সকলের দোয়া নিয়ে আসন্ন মথুরাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি আমার মেধা ও যোগ্যতা দিয়ে মথুরাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগকে সুসংগঠিত করতে চাই।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত