শরিয়তপুর জাজিরায় ভিত্তিহীন মানববন্ধনের প্রতিবাদে প্রেস ব্রিফিং (ভিডিওসহ)

| আপডেট :  ১৯ নভেম্বর ২০২২, ০৯:২৪  | প্রকাশিত :  ১৯ নভেম্বর ২০২২, ০৯:০৫

রতন আলী মোড়ল, জাজিরা (শরীয়তপুর): শরিয়তপুর জাজিরা উপজেলায় রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের লক্ষ্যে মিথ্যা ও মনগড়া তথ্যের ভিত্তিতে সাজানো মানববন্ধন এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বানোয়াট সংবাদের প্রতিবাদে ডাঃ মোসলেম উদ্দিন খান ডিগ্রি কলেজের ব্যানারে স্বেচ্ছাসেবকলীগ নেতা আলহাজ্ব আ: আলিম বেপারী প্রেস ব্রিফিং করেছেন।

শনিবার (১৯-নভেম্বর) বিকাল চারটায় জাজিরার জয়নগর ইউনিয়নের খোড়াতলা গ্রামে অবস্থিত আলহাজ্ব আঃ আলিম বেপারির নিজ বাড়িতে ডাঃ মোসলেম উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হোসেনসহ কলেজের সকল শিক্ষকদের সাথে নিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আঃ আলিম বেপারি এই প্রেস ব্রিফিং করেন।

এসময় তারা তাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের লক্ষ্যে মিথ্যা ও মনগড়া তথ্যের ভিত্তিতে সাজানো মানববন্ধন এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বানোয়াট সংবাদের প্রতিবাদ করেন এবং যেকোনো বিষয়ে সঠিক তথ্য যাচাই-বাছাই করে সংবাদ প্রচারের জন্য উপস্থিত সাংবাদিকদের অনুরোধ জানান।

উল্লেখ্যঃ গত (১৬-নভেম্বর) নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়মের কথা উল্লেখ করে ডাঃ মোসলেম উদ্দিন ডিগ্রি কলেজ অভিভাবকদের ব্যানারে উক্ত কলেজের সভাপতি আলহাজ্ব আঃ আলিম বেপারি ও অধ্যক্ষ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে একটি মানববন্ধন করা হয় এবং মানববন্ধনের উপর ভিত্তি করে কিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত