দুমকিতে ‘A+’ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

| আপডেট :  ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৩২  | প্রকাশিত :  ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৩২

পটুয়াখালীর দুমকিতে ‘দুমকি সাতানি নূরানী হাফিজি দাখিল মাদরাসায়’ বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও A+ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

শনিবার(১৭ ডিসেম্বর) সকাল ৯টায় অত্র মাদরাসার সভাপতি ও দুমকি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. এইচ.এম মাসুদ আল মামুন এর সভাপতিত্বে এবং অত্র মাদরাসার সুপার মো.ইমদাদুল ইসলাম এর সঞ্চালনায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন এর সভাপতি ও দুমকি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. হারুন আর রশিদ হাওলাদার(পিএইচডি)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মো.মিজানুর রহমান সিকদার, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম সালাম, আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা শুক্কুর, মৌকরণ ডিগ্রি কলেজ’র অধ্যাপক মাইনুল ইসলাম, কলস কাঠি ডিগ্রি কলেজ’র অধ্যাপক মো.ফরিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য: অত্র মাদরাসায় এসএসসি দাখিল ২০২২ পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে যাত্রা শুরুতেই ৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৪ জন গোল্ডেন ও একজন এ প্লাস পেয়েছে। তাদের প্রত্যেক কে বৃত্তি হিসেব ১০ হাজার টাকা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো.ইলিয়াসুর রহমান।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত