বগুড়া জেলা জিয়া সাইবার ফোর্সের অধীনস্থ পাচটি ইউনিটের কমিটি বিলুপ্ত ঘোষণা

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪২  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪২

বগুড়া প্রতিনিধি: মেয়াদোত্তীর্ণ হওয়ায় “জিয়া সাইবার ফোর্স”বগুড়া জেলা শাখার অধিনস্থ বগুড়া পৌর,গাবতলী পৌর,শেরপুর পৌর, শাহজাহানপুর উপজেলা, সারিয়াকান্দি উপজেলা জিসাফো”র কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার (৬ই ফেব্রুয়ারী) রাতে জেলা জিসাফো”র আহ্বায়ক এম,রিমন হোসেন ও সিনিয়র যুগ্ম আহবায়ক মমিন সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই বিজ্ঞপ্তিতে ১৫ই ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখের মধ্যে বিলুপ্ত হওয়া ইউনিট কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক প্রার্থীদের নির্ধারিত ফরম সংগ্রহ ও পূরণ করে জমাদানের জন্য বলা হয়েছে।

বগুড়া জেলা জিয়া সাইবার ফোর্সের আহবায়ক এম,রিমন হোসেন বিষয়টি সংবাদকর্মীদের নিশ্চিত করেছেন। এসময় এম,রিমন হোসেন বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় পাচটি কমিটি বিলুপ্ত করা হয়েছে। শিগগিরই নতুন কমিটি হবে। এ জন্য আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত নেওয়া হচ্ছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান করা হচ্ছে। সভাপতি ও সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদপ্রত্যাশীদের আগামী ৯ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। দায়িত্বপ্রাপ্ত জেলা নেতারা সশরীরে আগ্রহীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত