ইংল্যান্ডের বিপক্ষে এই বিজয় ঐতিহাসিক বিজয়: অ্যাডভোকেট এম, ওমর ফারুক

| আপডেট :  ১৪ মার্চ ২০২৩, ০৯:৫৬  | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২৩, ০৯:৫৬

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ৩-০ ব্যবধান সিরিজ জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন তরুণ বিজ্ঞ আইনজীবী ও মানবাধিকার কর্মী এ্যাডভোকেট এম, ওমর ফারুক।

আজ শাপলা টিভিকে দেওয়া এক অভিনন্দন বার্তায় খেলোয়াড়দের পাশাপাশি তিনি ক্রিকেট কোচ ও ক্রিকেট বোর্ড সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান এই তরুণ আইনজীবী ।

অভিনন্দন বার্তায় এই বিজ্ঞ আইনজীবী বলেন, ইংল্যান্ডের বিপক্ষে এই বিজয় ঐতিহাসিক বিজয় । তিনি আরো বলেন, চলমান সিরিজের প্রথম ম্যাচেই বাংলাদেশের টাইগাররা ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতেছে। পরের ম্যাচেও বিজয়ের ধারাবাহিকতায় গৌরবময় সিরিজ জিতেছে। এই অর্জন টাইগারদের আরো সাহসী করে তুলেছে। তিনি আরো বলেন, সিরিজের তৃতীয় ম্যাচ জিতে ইংল্যান্ডকে বাংলা ওয়াস করে বিজয়ের ধরাবাহিকতা রক্ষা করেছে। ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ করে বাংলাদেশ প্রমান করে দিল বাংলাদেশ এখন আর কোন ছোট দেশ নয় ।

বিশ চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ৩-০ ব্যবধানে সিরিজ জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন তিনি। শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায়- এ্যাডভোকেট এম,ওমর ফারুক,
আইনজীবী ও মানবাধিকার কর্মী।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত