নৌকা যার হাতে আমরা তারই লোক কালকিনিতে ডক্টর আব্দুস সোবহান গোলাপ এমপি

| আপডেট :  ২৬ এপ্রিল ২০২৩, ১২:১১  | প্রকাশিত :  ২৬ এপ্রিল ২০২৩, ১২:১১

রিপোর্ট মোঃ সবুজ খান মাদারীপুর থেকে: মাদারীপুর কালকিনিতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান গোলাপ এমপি।

মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় ঢাকা থেকে গ্রামের বাড়ি রমজানপুরে আসার সময় কালকিনি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে যাত্রা বিরতি করেন।

এ সময় হাজারও নেতা কর্মীর ঢল নামে এ সময় তিনি কালকিনি ও নবগঠিত ডাসার উপজেলার নেতা কর্মী ও জন সাধারনের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। তিনি শেখ হাসিনা সরকারের নিজ সংসদীয় আসনের উন্নয়নের চিত্রসহ সমগ্র বাংলাদেশ বর্তমান উন্নয়ন তুলে ধরেন। দলীয় শৃঙ্খল ভঙ্গের বিষয়ে বলতে গিয়ে বলেন নৌকা মনোনয়ন যে পাবে আমরা তার লোক। নৌকার সাথে বিরোধীতা করা যাবে না। যারা নৌকার বিরোধী করে তারা দেশ বিরোধী লোক ছাড়া আর কিছুই নয়। এছাড়াও তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্থা ও দীর্ঘায়ু কামনা করেন তিনি আরো বলেন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকবো দেশবাসি ভালো থাকবো

এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আবুল বসার,কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল আলম মিধৃা কালকিনি পৌরসভার মেয়র এসএম হানিফ সরদার কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরদার মোঃ লোকমান সরদার মাদারীপুর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আল মামুন আবদুল্লাহ আল মামুন কালকিনি উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক মাদারীপুর জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট শারমিন জাহান হেলেনা রমজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন ইব্রাহিম পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার বেপারী,কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহীন ফকির তাতীলীগ,মৎসজীবীলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত