সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

| আপডেট :  ২৭ এপ্রিল ২০২৩, ০৬:০৩  | প্রকাশিত :  ২৭ এপ্রিল ২০২৩, ০৬:০৩

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ২০২৩ইং সালের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে জামপুর মাঝেরচর মধুসূদন গৌরী কিশোর উচ্চ বিদ্যালয় এর এসএসসি পরীক্ষাদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল এর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ ৩ আসনের সাবেক সংসদ সদস্য, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব আব্দুল্লা আল কায়সার হাসনাত।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া।

আরও উপস্থিত ছিলেন- স্কুলের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মাঝের চর শপিং সেন্টার এর মালিক বিশিষ্ট ব্যবসায়ীও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রাসেল আহমেদ খোকন দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ সময় জামপুর মাঝেরচর মধুসূদন গৌরী কিশোর উচ্চ বিদ্যালয় এর গভর্ণিং বডির সদস্য বৃন্দ, শিক্ষক শিক্ষা বৃন্দ ও শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন সকলেই শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত