কালকিনিতে এমপি গোলাপের আমন্ত্রণে আ.লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মেম্বারদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়

| আপডেট :  ৩০ এপ্রিল ২০২৩, ১০:০৪  | প্রকাশিত :  ৩০ এপ্রিল ২০২৩, ১০:০৪

রিপোর্ট মো. সবুজ খান মাদারীপুর থেকে: মাদারীপুর কালকিনি উপজেলার রমজানপুরে নিজ বাড়িতে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস সুবহান গোলাপ এমপি কালকিনি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের কাছে।

প্রিয় নেতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে কালকিনি ও ডাসার মাদারীপুর আংশিক পাড়া মহল্লা গ্রাম থেকে ছুটে আসেন নেতাকর্মী সমর্থকরা। মূহুর্তেই কালকিনির উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পদচারনায় পরিপূর্ণ হয়ে রমজানপুর এলাকা আর এমন অবস্থা দেখে তাৎক্ষনিক উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের জন্য ঈদের দাওয়াত খাওয়ার ব্যবস্থা করা হয় বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস সোবহান গোলাপ এমপির বাড়িতে।

তবে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে কর্মীবান্ধব নেতা মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস সোবহান গোলাপ এমপি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের লোকজনের জন্য দোয়া চেয়েছেন তার বক্তব্যে তিনি বলেন ‘ জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য থাকলে ও ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষের উন্নয়ন হয়।

দেশের মানুষ ভাল থাকে। তাই বাংলাদেশের জন্য জননেত্রী শেখ হাসিনা খুব দরকার কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন ‘দেশের সাধারন মানুষের কাছে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে যে উন্নয়ন হয়েছে তার সঠিক তথ্য তুলে ধরতে হবে একই সাথে জামায়াত বিএনপি’র ষড়যন্ত্রের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা দেশকে ধ্বংষের জন্য ষড়যন্ত্র করছে।

তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চায়
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশার কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক কালকিনি উপজেলা আওয়ামী লীগের আওলাদ মাস্টার উপজেলা সহ-সভাপতি আবুল কালাম আজাদ কালকিনি পৌর মেয়র এসএম হানিফ সরদার কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল আলম মিধৃা কালকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার কালকিনি উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম মাদারীপুর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আল মামুন কালকিনি উপজেলা মৎস্যজীবন লীগের সভাপতি শাহাদাত সরদার সাধারণ সম্পাদক কাদের প্যাদা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন ফকির পৌর তাঁতী লীগের সভাপতি জামাল সহ ইউনিয়ন আওয়ামীলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগণও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত