সোনারগাঁওয়ে শিক্ষা উপকরণ বিতরণ

| আপডেট :  ১১ মে ২০২৩, ০৬:০১  | প্রকাশিত :  ১১ মে ২০২৩, ০৬:০১

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়ণগঞ্জ থেকে: ট্রাম্বুল রোটারি ক্লাব ইউএসএ’র উদ্যোগে গতকাল বুধবার দুপুরে সোনারগাঁয়ে ২৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলার পৌর এলাকার দিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় ৩০ জন দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ড্রেস দেয়া হয়। শিক্ষা উপকরণ হিসেবে খাতা, কলম, ডিকশনারী, স্কেল, পেনসিল, পেনসিল ব্যাগ ও ক্লিয়ার ব্যাগ প্রদান করা হয়। স্কুলের শিক্ষা কার্যক্রম বেগবান করতে স্কাউটদের জন্য একটি স্পিকার দেয়া হয়। এছাড়া শিক্ষার্থীদের জুতা ও স্কাউট শিক্ষকের পোশাক কেনার জন্য নগদ অর্থ দেয়া হয়।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- আমেরিকা প্রবাসী ট্রাম্বুল রোটারি ক্লাব ইউএসএ’র বোর্ড অফ ডিরেক্টর আনিসুজ্জামান বকুল।

বিশেষ অতিথি ছিলেন- শিক্ষানুরাগী অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, পৌর আওয়ামীলীগ নেতা নাজমুল আহসান মানিক, পৌরসভার ৬নং ওয়ার্ডের সভাপতি খোরশেদ আলম টগর, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য শিরিনা আক্তার, প্রধান শিক্ষক রাশেদা আক্তার, ব্যবসায়ী এস এম সরফুজ্জামান, রেজওয়ানউজ্জামান, ইকবাল হোসেন বাবুল, সাংবাদিক রবিউল হুসাইন ও মেরিনা সুলতানা প্রমুখ।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত