দুমকিতে বিএনপি অফিসে পবিপ্রবি ছাত্রলীগের হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

| আপডেট :  ২০ মে ২০২৩, ১১:৫০  | প্রকাশিত :  ২০ মে ২০২৩, ১১:৫০

দুমকি (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের নেতৃত্বে দুমকি উপজেলা বিএনপির অফিস ভাঙচুর করা হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় ক্যাম্পাস থেকে মিছিল নিয়ে উপজেলা বিএনপির বন্ধ অফিসে হামলা চলানো হয়।

এসময় বিএনপি অফিসে থাকা সকল চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়। এদিকে এ ঘটনায় বিকেল চারটায় দুমকি প্রেসক্লাবে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করে উপজেলা বিএনপি।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান ভাংচুর করার পাশাপাশি লুটপাটেরও অভিযোগ করেন। এতে বিএনপি অফিসে থাকা এক লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল আলম মৃধাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিএনপির নেতৃবৃন্দ জানান, এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিলসহ আইনি ব্যবস্থাও নেয়া হবে।

ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, বিএনপি সারাদেশের সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করেছে তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে আমরা ভাংচুর করেছি। তবে বন্ধ অফিসে হামলা চালালেন কেন এমন প্রশ্নের কোন জবাব না দিয়েই ফোন কেটে দেন তিনি।

দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে তার কিছুই জানা নেই। আজ আমাদের কোন প্রোগ্রাম নেই।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তদন্ত করে দেখছি।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত