পলাশবাড়ীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন

| আপডেট :  ২৭ মে ২০২৩, ১০:৪১  | প্রকাশিত :  ২৭ মে ২০২৩, ১০:৪১

বাহারুল, পলাশবাড়ী, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পুজা উদ্যাপন পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। এরমধ্যে উপজেলা পূজা উদ্যাপন পরিষদে শ্রী নির্মল মিত্র সভাপতি ও শ্রী দিলীপ চন্দ্র সাহা সাধারণ সম্পাদক এবং শ্রী সুবীর কুমার দাস সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

এ উপলক্ষে শুক্রবার (২৬ মে) সন্ধায় পলাশবাড়ী কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে শ্রী নির্মল মিত্রের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ পরেশ চন্দ্র সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুদেব চৌধুরী, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রনজিৎ বক্শি সূর্য, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রঞ্জন কুমার সাহা প্রমুখ ছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

শেষে প্রধান অতিথি পলাশবাড়ী উপজেলা পূজা উদ্যাপন পরিষদের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন। উল্লেখ্য; উপজেলা পুজা উদ্যাপন পরিষদের পৌরসভা ও ইউনিয়ন কমিটির সভাপতি এবং সম্পাদকসহ কাউন্সিলদের প্রস্তাবের মাধ্যমে কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত