শরীয়তপুর আইনজীবী সমিতির মানববন্ধনে দুই গ্রুপে হামলা

| আপডেট :  ২৯ মে ২০২৩, ১২:৪২  | প্রকাশিত :  ২৯ মে ২০২৩, ১২:৪২

শরীয়তপুর প্রতিনিধি:রতন আলী মোড়ল: শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির ১ কোটি ৮২ লাখ টাকা আত্মসাৎ এর প্রতিবাদে সাধারণ আইনজীবীদের মানববন্ধনে হামলা করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, শরীয়তপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে আইনজীবী সমিতির এফডিআর এর ১ কোটি ৮২ লাখ টাকা আত্মসাৎ করেন। সেই টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও আইনজীবী সমিতির নির্বাহী কমিটি কোন ব্যবস্থা গ্রহণ না করায় সাধারণ আইনজীবীরা এর প্রতিবাদে মানববন্ধন করেন। মানববন্ধন চলাকালীন সময় অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও টাকা আত্মসাৎ কারী অ্যাডভোকেট আবু সাঈদের সমর্থকরা আইনজীবীরা মানববন্ধনকারীদের উপর হামলা করেন।

এ বিষয়ে আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী বলেন, আইনজীবী সমিতির টাকা আত্মসাৎ করায় একাধিকবার এ নিয়ে মিটিং হয়েছে এর কোন সুরাহা না হওয়ায় এবং আইনজীবী সমিতির নির্বাহী কমিটি এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ না করায় আমরা সাধারণ আইনজীবীরা এর প্রতিবাদে মানববন্ধন করি। মানববন্ধন চলাকালীন সময়ে কিছু আইনজীবী ও বহিরাগতরা আমাদের উপর হামলা করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ডভোকেট জহিরুল ইসলাম বলেন আমার উপরে জুলুম করা হচ্ছে ঢাকা আত্মসাৎ এর সাথে আমি জড়িত নয় সাবেক সাধারণ সম্পাদক এবং আইনজীবী সমিতির বর্তমান সভাপতি এডভোকেট আবু সাইদ টাকা উত্তোলন করে নিজেই আত্মসাৎ করেছে সেই টাকা সে কিছু ফেরত দিয়েছে বাকিটাও দিবে বলছে কিন্তু সেখানে বারবার আমাকেই জড়ানো হচ্ছে আমার সাথে এটা জুলুম করা হচ্ছে, আমি এর সাথে জড়িত নই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত