রাত পোহালেই দুমকি উপজেলা ছাত্রলীগের সম্মেলন, করা হয়নি সম্মেলনের আয়োজন

| আপডেট :  ১৬ জুন ২০২৩, ০৮:৫৩  | প্রকাশিত :  ১৬ জুন ২০২৩, ০৮:৫৩

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকীতে রাত পোহালেই উপজেলা ছাত্রলীগের পূর্ব ঘোষিত তারিখ। কিন্তু সম্মেলন নাও হতে পারে এমন গুঞ্জনে তাঁদের অনেকের মাঝে রয়েছে হতাশার ছাপ।

সূত্র জানায়, এবার শ্রীরামপুর ইউনিয়ন থেকে শীর্ষ পদ আসতে পারে। এছাড়া আঙ্গারিয়া ইউনিয়নও বিবেচনায় রয়েছে নেতাদের। দীর্ঘদিন ধরে নেতা উঠছে না লেবুখালী, মুরাদিয়া ইউনিয়ন ও পাঙ্গাশিয়া ইউনিয়ন থেকে এমন দাবি রয়েছে কর্মীদের।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সাবেক জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক তহির মৃধা, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শহিদুল আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এস এম প্রিন্স, ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম সাচ্চু মৃধা, সহ-সভাপতি সবুজ উদ্দিন মৃধা, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাকিব মৃধা পদ প্রত্যাশী বলে উপজেলা ছাত্রলীগ কর্মীরা প্রচার করছেন।

তবে শীর্ষ পদে অত্র কমিটিতে কে আসতে পারে জিজ্ঞেস করলে উত্তর না দিয়ে বিষয়টি এড়িয়ে গেছেন অনেকেই।

উৎসাহ উদ্দীপনা নিয়ে ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা জানান, যারা মেধাবী, নিয়মিত ছাত্র, ভালো সংগঠক, আওয়ামী পরিবারের সন্তান ও দুঃসময়ে যারা দলের সাথে নিয়মিত মিছিল মিটিংয়ে অংশ গ্রহণ করেছেন এবং যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কোভিড-১৯ মহামারীর সময়ে নিজের জীবন বাজি রেখে সাধারণ মানুষের পাশে ছিলেন, মাদকের বিরুদ্ধে সোচ্চার ও আগামী জাতীয় নির্বাচনের ক্রিটিক্যাল মুহূর্তে সংগঠন সঠিকভাবে পরিচালনা করতে পারবেন এমন নেতাদের অত্র উপজেলার দায়িত্ব দেয়া হোক।

সম্মেলনের আয়োজন সম্পর্কে জানতে চাইলে দুমকী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম জীবন বলেন, অত্র উপজেলার দু’টি ইউনিয়নে নির্বাচন চলে। সম্ভবত সম্মেলন নির্বাচনের পরে হবে।

আমাদের ঘোষিত তারিখেই সম্মেলন হবে উল্লেখ করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ বলেন, সম্মেলনের আয়োজন করবেন অত্র উপজেলার দায়িত্বে থাকা সভাপতি ও সাধারণ সম্পাদক। যদি তাঁরা সম্মেলনের আয়োজন না করেন তবে সেন্ট্রাল নেতাদের সাথে কথা বলে গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত নেয়া হবে।

এবিষয়ে জানতে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের পদে দ্বায়িত্বে থাকা শেখ ওয়ালী আসিফ ইনানকে তাঁর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তা তিনি রিসিভ করেন নি।

উল্লেখ্য, এ বছরের ১৩ মে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৭জুন(শনিবার)সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত