আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা কামনা করেছেন হাজী বিল্লাল হোসেন বেপারি

| আপডেট :  ২৩ জুন ২০২৩, ১২:০৮  | প্রকাশিত :  ২৩ জুন ২০২৩, ১২:০৮

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়ণগঞ্জ: ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকলকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও কামনা করেছেন, সোনারগাঁও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক হাজী বিল্লাল হোসেন বেপারি।

তিনি গণমাধ্যমকে এক বিবৃতিতে বলেন ‘এই দিন বাঙ্গালী জাতীয় জীবনে একটি বিশেষ দিন, কারণ ১৯৪৯ সালের ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে। আমি গর্বিত যে আমি এ দলের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন আওয়ামী লীগ ১৯৭০ এর নির্বাচনে একক সংখ্যাগরিষ্টতা অর্জন করে। ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধ এই দলের নেতৃত্বে সম্পন্ন হয়েছিল। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ দেশের উন্নয়নে ভূমিকা রেখে চলেছে।

এমনকি মানবতার কান্ডারী, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার অবিচল আস্থা ও সময় উপযোগী সিদ্ধান্তের ফলে দেশ এগিয়ে যাচ্ছে এবং ২০৪১ সালের মধ্যে সারা বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে মাথা উচু করে যোগ্য জায়গা করে নিবে বলে আমরা প্রত্যাশা করছি।

প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক, বাংলাদেশ আওয়ামী লীগ চিরদিন জনগণের জন্য কাজ করে যাক এই প্রত্যাশা করছি’।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত