সোনারগাঁয়ে হাটের ইজারা ডাকে না পেয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, ২ লাখ টাকা ছিনতাই অভিযোগ

| আপডেট :  ২৬ জুন ২০২৩, ০৬:১৬  | প্রকাশিত :  ২৬ জুন ২০২৩, ০৬:১৬

সোনারগাঁ (নারয়ণগঞ্জ) প্রতিনিধি: নারণগঞ্জের সোনারগাঁয়ে কোরবানির পশুর হাটের ইজারাদারী ডাকে না পেয়ে মো, আল আমিন ভূঁইয়া(৩৬) নামে এক ব্যবসায়ীকে অপহরন করার চেষ্টা করে মেরে আহত করে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ সন্ত্রাসী আবদুর নুর সহ শামসুল ও তার লোকজনের বিরুদ্ধে।

অভিযোগ পত্র থেকে জানা যায়, গত শনিবার (২৪ জুন) রাতে মীরেরটেক বাজারে ভিকটিম আল আমিন ভূঁইয়ার নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানের ডিশ অফিসে ভিকটিম আলআমিন সহ মো. সোহরাব (৪৫) শাহিন (৪৬) জামান (৪৪) বসা অবস্থায় আলাপচারিতায় ছিল।

উক্ত বসা অবস্থায় বিবাদী ১/ আব্দুর নুর (৩৬) পিতা মৃত নুর মোহাম্মদ ভিকটিমের বুলবুল মার্কেটের ডিশ অফিসের ব্যবসায়ীক প্রতিষ্ঠানে প্রবেশ করে ভিকটিম আলআমিন ভুইয়াকে বলে গরুর হাটের ব্যাপারে তোমার সাথে কথা আছে নিচে চলো,ভিকটিম অফিস রুম থেকে বের হওয়া মাএ

বিবাদী ২/ মো. বাবু (২৫) পিতা মোঃ সিরাজ, ভিকটিম আলআমিন ভুইয়াকে মাথায় অস্ত্র ঠেকিয় বলে কোন কথা বলবি না চুপচাপ গাড়িতে ওঠানোর চেষ্টা করিলে ভিকটিম বাধা দিলে ৩ নং আসামি মোঃ রমজান (২৬) ৪ নং আসামি মোঃ নাদিম (২৭) পিতা অজ্ঞাত জোর পূর্বক একটি মাইক্রোবাসে ওঠায় মাইক্রোবাসে ওটানোর সময় আরো২/৩ টি মোটর সাইকেল সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে দেকিতে পায় প্রত্যেকের হাতে চাপাতি সুইসগিয়ার সহ দেশীয় অস্ত্রে সজ্জীত ছিলো,মাইক্রোবাসে ওঠানোর পর পিছনের সিটে বসা ৫ নং বিবাদী মোঃ সাগর চৌধুরী( ৪২) পিতা নুর মোহাম্মদ ৬ নং বিবাদী মোঃ শামসল ( ৩৬) পিতা মোঃ নুরুল ইসলাম কে দেখিতে পায়,গাড়িতে ওঠার সাথে সাথেই ৭ নং বিবাদী গোলজার (৫০) পিতা অজ্ঞাত গাড়ি স্টার্ট দিয়ে গাউছিয়ার দিকে অপহরণের উদ্দেশ্য নিয়া যাইতে থাকে অনুমান বস্তল পার হওয়ার পর বাবু অস্ত্র ঠেকিয়ে বিকটিম আলআমিন কে বলে তুই গরুর হাট করতে পারবিনা,আমরা করবো, তখন ৬ নং বিবাদী মোঃ শামসুল (৩৬) স্ট্যাম্প বের করে দিয়ে সই নিতে চাইলে ভিকটিম অস্বীকৃতি জানালে পিছনের সিটে বসা সাগর ভিকটিমের মাথায় আঘাত করে সামনে সিটে বসা নাদিম ভিকটিমের মাথায় টান মারিয়া ধরে পরে বাবু ও আব্দুর নুর সিটে শোয়াইয়া কিল ঘুষি মারতে থাকে ভিকটিমের পাঞ্জাবীর পকেট থাকা ২,৫০,০০০/ টাকা সহ দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেন এ ঘটনা জানাজানি হলে পুলিশের তৎপরতা টের পেয়ে অজ্ঞাত স্থানে ফেলে পালিয়ে যান,

সহ আরও ৪/৫ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা (নং ৪৪) দায়ের করেন ভুক্তভোগি আল আমিন ভূঁইয়া।

ভুক্তভোগি আল আমিন ভূইয়া সাংবাদিকদের জনান, আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তালতলা বাজারে হাজী নুর মার্কেটের বালুর মাঠে অস্থায়ী কোরবানির পশুর হাটের ডাকের মাধ্যমে ইজারদারী পাই। হাটের ডাককে কেন্দ্র করে আমার প্রতিপক্ষ আব্দুর নুর ও শামসুলের লোকজনরা মিলে আমি যে কোরবানির হাট বসাইতে না পারি সেই স্থানীয় সন্ত্রাসী দিকে আমার উপর হামলা চালায় এবং আমার সাথে থাকা নগদ দুই লক্ষ টাকা ও আমার দুটি মোবাইল ফোন ছিনিয়ে যায়। গত শনিবার রাতে উল্লেখিত সন্ত্রাসীরা আমার অফিসে হাটের বিষয়ে কথা বলতে আমার প্রতিষ্ঠান বাহিরে নিয়ে যায় কথা বলার জন্য। কথা বলার এক পর্যায়ে সুইচ গিয়ার দেশীয় অস্ত্র দিয়ে আমাকে মারধর করে এক পর্যায়ে আমার ডাকচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎস্যার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, এ ঘটনায় মামলা হয়েছে খুব দ্রুত আসামিদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত