বাবার ভূমিকায় শাকিব, ভাইরাল হলো ছবি

| আপডেট :  ২৫ জুলাই ২০২৩, ০৭:১০  | প্রকাশিত :  ২৫ জুলাই ২০২৩, ০৭:১০

ভালোবাসা মাপার কোনো যন্ত্র হয় না। সন্তানের প্রতি বাবার ভালোবাসা মাপারও যন্ত্র নেই। বাবা সন্তানের জন্য সব কিছু বিসর্জন দিতে পারেন। নায়ক শাকিব খানও এর ব্যতিক্রম নন। রুপালি পর্দার মানুষ এবং বাস্তবের মানুষ কখনও এক হয় না। কিন্তু সন্তানের প্রতি বাবার ভালোবাসা যে প্রশ্নহীন, নিখাঁদ এর প্রমাণ শাকিব খান দিয়ে যাচ্ছেন।

সন্তানকে নিয়ে শাকিব এখন যুক্তরাষ্ট্রে সময় কাটাচ্ছেন। সেখানে ছোট্ট জয়কে নিয়ে তার সময় আনন্দেই কাটছে। বাবা ছেলের বিভিন্ন ছবি বা ভিডিও সে কথার সাক্ষ্য দিচ্ছে। তেমনই একটি ছবিতে দেখা যাচ্ছে ফুটপাতে বসে রয়েছেন এই নায়ক। পাশেই একটি বেঞ্চে শুয়ে আছেন জয়। ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল!
যুক্তরাষ্ট্রের প্রশস্ত চকচকে রাস্তা, পাশেই ফুটপাতে বসানো বেঞ্চ। বেঞ্চে চোখ বন্ধ করে শুয়ে আছে ছেলে আব্রাম খান জয়। তার ঠিক নিচেই মাটিতে বসে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার পরনে টি শার্ট আর শর্টস।

মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করেন শাকিব। বিশ্বস্ত সূত্রে জানা যায়, এই ছবিটি তুলেছেন অপু বিশ্বাস।

শাকিব খান যুক্তরাষ্ট্রে জয় ও অপু বিশ্বাসকে নিয়ে অবস্থান করছেন। এরই মধ্যে তাদের একসঙ্গে ঘুরে বেড়ানোর কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে যা নিয়ে চলছে আলোচনা। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, তাদের সময়টা ভালোই কাটছে। সবচেয়ে বেশি মজা করছে জয়। এখানে ওর তো প্রথম আসা। তাছাড়া ওর বাবা ওকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যাচ্ছে। তাকে নিয়ে শপিংমলে ঘুরছে। জয় ওর বাবার পকেট ফতুর করে দিচ্ছে। শপিংয়ে গিয়ে যে জিনিসটিই পছন্দ হয়, সেটি নিয়ে দৌড় দেয় জয়। শাকিবও তাকে পছন্দের সব জিনিস কিনে দিচ্ছে।

ছবির ক্যাপশনে শাকিব লিখেছেন: ‘আমার বাবাটার সঙ্গে প্রথম ইউএস ট্যুর!’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত